You are viewing a single comment's thread from:

RE: অনেকদিন পর 'রংপুরে' গিয়ে কাটানো কিছু সুন্দর মুহূর্ত | | 09 June, 2024

in Incredible India4 months ago

রংপুর মেডিকেল কলেজের যেহেতু আপনি পড়াশোনা করেছেন। তাই এই শহর আপনার সবচাইতে প্রিয় এবং চিরচেনা একটা শহর। যাইহোক অবশেষে নিজের প্রশংসা পত্র বন্ধুর সাথে দেখা করা, এবং নিজের যাবতীয় কেনাকাটা করা সবকিছুই সম্পন্ন করেছেন। এবং মোবাইলের কাজ শেষ করেছেন। আসলে আপনার বিরিয়ানি দেখেই তো লোভ লেগে যাচ্ছে। যাই হোক অসংখ্য ধন্যবাদ বন্ধুদের সাথে কাটানো আনন্দঘন মুহূর্তটা আমাদের সাথে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 4 months ago 

আপনি ঠিকই বলেছেন, আমি যেহেতু ছোটবেলা থেকে রংপুরে পড়াশোনা করেছি। সেই সুবাদে আমার রংপুর শহর পুরোটাই চিরচেনা। কলেজে প্রশংসা পত্র ছাড়াও কিছু কাজ হল সেগুলো সেরা। বিশেষ করে আমার দরকার ছিল, মোবাইলের চার্জিং পিন সার্ভিসিং করা।
যাইহোক, অনেকদিন পর সব বন্ধুদের সাথে দেখা করে খুব ভালো সময় পার করেছি।

আমি পোস্ট পরে সুন্দর মন্তব্য ব্যক্ত করার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন।

 4 months ago 

মোবাইল বলা যায় আমাদের সবচাইতে প্রিয় একটা বন্ধু। আমরা এক বেলা না খেয়ে থাকতে পারি কিন্তু একবেলা মোবাইল ব্যবহার করে, আমরা থাকতে পারি না। আমার মা মাঝে মাঝেই আমাকে বলে।আগে ওনারা ঘুম থেকে উঠে নিজের কি কাজ করবে সেগুলো নিয়ে চিন্তাভাবনা করত। কিন্তু বর্তমান সময়ে আমরা নাকি ঘুম থেকে উঠে মোবাইল কোথায় আছে সেটা খুঁজে বের করি। তবে আপনার মোবাইল সঠিকভাবে সার্ভিস করতে পেরেছেন জানতে পেরে ভালো লাগলো। আশা করি এখন আর আপনার মোবাইলের কোন সমস্যা হবে না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68363.69
ETH 2642.16
USDT 1.00
SBD 2.69