You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || 1st June, 2024 ||

in Incredible India4 months ago

আপনার প্রশ্ন পরিদর্শন করে বুঝতে পারলাম। গতকাল আপনাদের ওখানে ভোট ছিল ভোট দেয়াটা কতটা গুরুত্বপূর্ণ, আমি জানিনা। তবে আমি নিজে ভোট দেই না। তবে সবাই মিলে অনেক বেশি আনন্দ করেছেন।ইস বিরিয়ানি দেখেই তো লোভ লেগে গেল। ভোট দিয়ে সবাই বাড়ি ফিরছে তাই এত পরিমাণ জ্যাম রাস্তার মধ্যে। রাতের খাবার হিসেবে শুধুমাত্র রসমালাই খেয়েছেন। রসমালাই দেখতে কিন্তু অনেক বেশি লোভনীয় দেখাচ্ছে। অসংখ্য ধন্যবাদ একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 4 months ago 

আপনার প্রশ্ন পরিদর্শন করে বুঝতে পারলাম

  • আমি তো কোনো প্রশ্ন করি নি?
    যাইহোক মজা করলাম। এটি ভয়েস টাইপের সমস্যা বুঝতে অসুবিধা হয়নি। একটি দেশের নাগরিক হিসেবে ভোটদান আমার অধিকার। তবে আপনি কেন ভোট দেন না, জানিনা। কিন্তু বিষয়টি জেনে অবাকই হলাম। হ্যাঁ বিরিয়ানি টা খেতে সত্যিই ভালো হয়েছিল। ধন্যবাদ আপনাকে পোস্ট পড়ে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।
 4 months ago 

একদমই ঠিক বলেছেন ভয়েস টাইপ করার কারণে এই সমস্যাটা হয়েছে। আমি আন্তরিকভাবে দুঃখিত। এখানে আপনার প্রশ্ন নয় বরঞ্চ আপনার পোস্ট বলা উচিত ছিল। ধন্যবাদ বিষয়টা আমার সাথে শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 59698.94
ETH 2303.28
USDT 1.00
SBD 2.51