You are viewing a single comment's thread from:

RE: গ্ৰামের সকাল

in Incredible India2 months ago

শহর আর গ্রামের মধ্যে অনেকটা পার্থক্য রয়েছে। সকাল বেলা ঘুম থেকে উঠে গ্রামের মধ্যে ঠান্ডা হওয়া উপভোগ করা যায়। গ্রামের প্রাকৃতিক পরিবেশ দেখলে মনটা জুড়িয়ে যায়। যেটা আমি মাঝে মাঝেই হয়তোবা আমার পোস্টে বলে থাকি। গ্রামের মধ্যে দুপুর বেলা টিনের ঘরে থাকতে একটু সমস্যা হয়।কিন্তু রাতের বেলা আপনার মত করেই শীত লাগে। কেননা আমিও বর্তমান সময়ে আমার বাবার বাড়িতেই আছি।

আমার কাছে তো মনে হয় গরমের সময় টিনের ঘরে থাকাটাই উত্তম। অন্ততপক্ষে দিনের বেলা অতিরিক্ত গরম সহ্য করে। রাতের বেলায় প্রশান্তির ঘুম ঘুমানো যায়। গ্রামীণ প্রাকৃতিক দৃশ্য দেখে আপনার হার ঘুমোতে ইচ্ছে করলো না। বিষয়টা জানতে পেরে ভালো লাগলো। ধন্যবাদ গ্রামের সকাল বেলার মুহূর্ত নিয়ে এত সুন্দর একটা টপিক আমাদের সাথে আলোচনা করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 last month 

আপনি ঠিকই বলেছেন মাঝে মাঝে আপনার পোস্টেই আমি সকালের দৃশ্য খুঁজে পাই। রাতের বেলা সত্যি দিনের ঘরে খুব ভালো ঘুম হয়। পোস্ট দিতে কমেন্ট করার জন্য ধন্যবাদ।

 last month 

সকালবেলা দৃশ্য দেখার পাশাপাশি একটু হাঁটাহাঁটি করার চেষ্টা করবেন। দেখবেন সারাদিনের ক্লান্তি নিমিষেই দূর হয়ে যাবে। একদমই ঠিক টিনের ঘরে রাতে বেশ ভালো ঘুম হয়। কেননা ঠান্ডার পরিমাণটা একটু হলেও অনুভব করা যায়। আর বিল্ডিং এর মধ্যে রাতে ঘুমানো টা, একেবারেই অসম্ভব এত পরিমাণে গরম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51