You are viewing a single comment's thread from:

RE: ঢ়েঁড়স গাছের বৈশিষ্ট্য ও উপকারিতা !!

in Incredible India3 months ago

বাড়িতে ঢেঁড়স গাছ খুব সহজেই রোপন করা যায়, এবং অল্প পরিমাণে পরিচর্যার মাধ্যমেই বেড়ে ওঠে। অল্প দিনেই প্রচুর পরিমাণে ফলন দিয়ে থাকে। যেটা আমরা দেখেছি, বিশেষ করে আমি এবং আমার শ্বশুরমশাই আমাদের বাড়িতে রোপন করেছি। আলহামদুলিল্লাহ ভালো ফলন পেয়েছি। মোটামুটি আমরা খেতে পেরেছি। গতকালকে আমার শাশুড়ি আমার বাবাদের জন্যও পাঠিয়েছে। যেটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

আপনার শেয়ারকৃত ঢেঁড়স ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। সেই সাথে আপনি তার উপকারিতা এবং অপকারিতা রোপন করার পদ্ধতি। সবকিছুই আমাদের সাথে আলোচনা করেছেন। ধন্যবাদ চমৎকার বিষয় নিয়ে আলোচনা করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 3 months ago 

হ্যা আপু এই ঢ়েঁড়স সবজী বাড়িতে খুব অল্প সময়ে চাষ করে খাওয়ার উপযোগী করে তোলা যায় ৷ এছড়াও এই সবজীতে বেশ কিছু উপকারিতা রয়েছে যেগুলো আমাদের শরীরের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে ৷

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59527.28
ETH 2462.24
USDT 1.00
SBD 2.49