You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 18 May 2024||

in Incredible Indialast month

আমার কাছে অতিরিক্ত গরম পছন্দ না হলে। অতিরিক্ত ঠান্ডা আমার কাছে বেশ ভালোই লাগে। কেননা ঠান্ডার সময় বেশ ভালো একটা মুহূর্ত পার করা যায়। বিশেষ করে শীতের সময় পিকনিক করতে যেমন বেশ ভালো লাগে। ঠিক তেমন নেই বিভিন্ন ধরনের তাজা শাক-সবজি ফলমূল পাওয়া যায়। যেটা আসলে অন্যান্য সময় তেমন একটা তাজা পাওয়া যায় না। এখন জৈষ্ঠ্য মাসের প্রায় শেষের দিকে, আশা করি আপনারা খুব তাড়াতাড়ি পাকা আমার দেখা পেয়ে যাবেন, এবং পরিবারের সবাই মিলে খুব মজা করে খেতে পারবেন।

Sort:  
 last month 

মানুষ যেমন ভিন্ন ভিন্ন তাদের পছন্দগুলো ভিন্ন ভিন্ন।। আপনার শীত পছন্দ এটা আমি আগে থেকে জানতাম।। আমার খুব বেশি শীত পছন্দ না আবার খুব বেশি গরম।। কিন্তু আমরা চাইলে আমাদের মনের মত কোন কিছুই পাবো না সৃষ্টিকর্তা যখন যেটা দেয় সেটাই শুকরিয়া।।

 last month 

তা তো অবশ্যই সৃষ্টিকর্তা আমাদের ভালোর জন্য সব কিছু করে থাকেন। কিন্তু অতিরিক্ত গরমে মানুষের জীবনটা অতিষ্ঠ হয়ে পড়েছে। আকাশের দিকে বারবার তাকায় কিন্তু মেঘের বিন্দুমাত্র ফোটা চোখে পড়ে না। জানি না হয়তো বা এটা আমাদের অপকর্মের ফল হতে পারে। আমরা যদি আল্লাহতালার দিক নির্দেশনা অনুযায়ী পথ চলতাম। তাহলে নিশ্চয়ই আল্লাহতালা আমাদেরকে এত কষ্ট দিত না। তবে উনি আমাদের যতটুকু ভালোর কথা চিন্তা করে। আমরা কিন্তু আমাদের ভালো থাকার জন্য ততটুকু চিন্তা করি না। তারপরেও আলহামদুলিল্লাহ যেমন আছি ভালো আছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60185.13
ETH 3290.40
USDT 1.00
SBD 2.44