You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||21 may 2024

in Incredible India27 days ago

ভুট্টা তুলে একা একা খাচ্ছেন এটা কিন্তু মোটেও ঠিক না। অবশ্যই আমাদের জন্য পাঠিয়ে দিবেন। কেননা আমাদের এদিকে ভুট্টা তেমন একটা রোপন করা হয় না, কিনে খেতে হয়।😭 আপনার বোনের জামাই আগের চাইতে ভালো আছে জানতে পেরে ভালো লাগলো। আশা করি অনেক খুব দ্রুত আগের মত হয়ে যাবেন এবং উনার হাত ভালো হয়ে যাবে। বোনের সাথে গল্প করতে করতে নারিকেল খেলেন, নারিকেল লবণ এবং চিনি দিয়ে খেতে কিন্তু বেশ ভালোই লাগে। আপনাকে ধন্যবাদ চমৎকার ভাবে একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 27 days ago 

ভুট্টার যে মূল্য এমনি এমনি তো দেওয়া যাবে না 🤣🤣 গতকালকের কাজ করেছি ‌। আর আমরাও চাই আমার বোন জামাই খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবারো আগের মতো হয়ে যায়।।

আর আপনি ঠিকই বলেছেন নারিকেল লবণ ও চিনি দিয়ে খেতে বেশি মজা লাগে।। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য ভালো থাকবেন।।

 26 days ago 

আসলে ভুট্টা আমরা কিনে খাই প্রতি কেজি ১২০ টাকা করে। এখন আপনাদের ওখানে কত টাকা সেটা আমার জানা নেই। আর আমি তো এমনি এমনি নিব না। আপনি আমাকে ভুট্টা পাঠাবেন আমি আপনাকে টাকা পাঠিয়ে দেব। এটাই তো একটা ভালো সম্পর্কের মূল উপাদান। অবশ্যই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি। আপনাদের পরিবারের যে সমস্যাগুলো রয়েছে সেগুলো সমাধান হয়ে আগের মত যেন সুন্দর হয়ে যায় এবং সব সমস্যাগুলো সমাধান হয়ে যায়। ভালো থাকবেন।

 26 days ago 

আপনাদের ওখানে প্রত্যেক কেজি ১২০ টাকা করে এটা কি ভাজা ভুট্টা না এমনি শুকনা।। আমাদের এখানে শুকনা ভুট্টা প্রতি কেজি ৩০ টাকা আর এক মন ১২০০ টাকা।। আমরা সাধারণত ১২০০ টাকা করে ভোটটা বিক্রি করে থাকি।। আপনাদের ওখানে প্রতি কেজি ১২০ টাকা শুনে আমি একটু অবাক হলাম।

 25 days ago 

ভাজা ভুট্টা নয় নয় শুকনো ভুট্টা। যেটা আমরা দোকান থেকে কিনে নিয়ে আসে তারপর তেলে ভেজে খেয়ে থাকি। আসলে আমাদের এদিকে ভুট্টা গাছ রোপন করা হয় না। তাই হয়তো বা এত পরিমাণে দাম। কিন্তু আপনাদের ওখানকার দাম শুনে আমিও নিজে অবাক হলাম। যেখানে বারো শো টাকায় দিয়ে এক মন ভুট্টা আপনারা বিক্রি করেন। কিন্তু আমাদের এখানে এক কেজি ভুট্টা ১২০ টাকা। তার মানে যারা ব্যবসা করে তারা প্রতি কেজি ভুট্টা কত টাকা লাভ করে। আপনাকে ধন্যবাদ আপনাদের ওখানকার ভুট্টার প্রতি কেজি কত টাকা দামে বিক্রি হয়। সেটা আমার সাথে শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64921.79
ETH 3541.94
USDT 1.00
SBD 2.36