You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 19 May 2024||আনন্দময় একটা দিন||

in Incredible India24 days ago

আমি সব সময় চেষ্টা করি, আমি যখন আমার বাবার বাড়িতে যাব তখন তাদেরকে রান্না করে দিয়ে যাওয়ার জন্য। এতে করে আমার মনে হয় অন্তত তারা আমার প্রতি অনেক বেশি খুশি হয়। আসলে অনেকদিন বাদে যাব তাই বাবা-মার জন্য কিছু ফল এবং বিস্কিট কিনে নিয়েছিলাম। যাতে করে তারা খেতে পারে। একদমই ঠিক বলেছেন, একটা অভ্যেস যখন নিজের মধ্যে চলে আসে তখন সেটা পরিত্যাগ করতে অনেক সময় লাগে। আশা করি আমি খুব দ্রুত সেটা পরিত্যাগ করতে পারব। আপনাকে ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 24 days ago 

আমার মনে হয় এই জিনিসটা অনেক মেয়ে বোঝেনা যে বাবার বাসায় যাওয়ার সময় রান্না করে দিলে ভালো হয়।। এখান থেকে বোঝা যায় আপনি অনেক দায়িত্বশীল একজন বউ।। আর হ্যাঁ যেহেতু অনেকদিন পর যাচ্ছেন ফল নেওয়া আপনার দায়িত্ব।। আর হ্যাঁ খুব শীঘ্রই আপনার অভ্যাসটা পরিবর্তন হবে।।

 23 days ago 

আমি সর্বদাই চেষ্টা করি যখন এই বাড়িতে আসবো, তখনই তাদের কিছু কাজ এগিয়ে দিয়ে আসার জন্য। এতে করে আমার মনে হয় তারা অন্ততপক্ষে একটা দিন রান্না না করে খেতে পারবে। যতটুকু আমি রান্না করে দিয়ে আসি, আর বাবা-মায়ের প্রতি সন্তানের দায়িত্ব থাকে অন্যরকম। তারা যখন একটু বয়স্ক হয়ে যায়। তখন অবশ্যই সন্তানের উচিত বাবা মা যার খায় যে খাবারগুলো খেতে চায়, সেগুলো তাদের জন্য নিয়ে আসার জন্য। অভ্যাসগুলো পরিবর্তন করার চেষ্টা করছি, নিশ্চয়ই আল্লাহতালা আমার ধৈর্যের পরীক্ষা নিচ্ছেন। অবশ্যই সবকিছু ঠিক হয়ে যাবে।

 23 days ago 

আমি দেখেছি অনেক মেয়ে এটা বোঝেনা বাবার বাড়ির কথা শুনলে সব কাজ ফেলে দিয়ে বাবার বাড়ি যাওয়ার জন্য পাগল হয়ে যায়।।

আমি মনে করি বাবা মাকে যে রকম শ্রদ্ধা করা হয় ঠিক সেরকম শ্বশুর-শাশুড়িকেও শ্রদ্ধা করা উচিত।।

 22 days ago 

আমি যতটুকু জানি যে মানুষ যতটুকু পানিতে নামবে। সে ঠিক ততটুকুই ভিজবে। এ কথাটার অর্থ হচ্ছে আমরা আমাদের শশুর শাশুড়িকে যতটুকু সম্মান করব। আমরা নিজেরাও ঠিক ততটুকুই সম্মান পাবো এবং আমাদের বাবা-মা আমাদের ভাইয়ের বউয়ের কাছ থেকে, ঠিক ততটুকুই আদর স্নেহ মায়া মমতা পাবে। একথা মাথায় রেখে আমি আমার কাজ করে যাচ্ছি। বাকিটা আল্লাহতালার ইচ্ছা। তিনি যা করবেন হয়তো আমাদের ভালোর জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66134.08
ETH 3556.67
USDT 1.00
SBD 3.13