You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||19 march 2024||

in Incredible India2 months ago

আপনার সারাটা দিন অনেক বেশি ব্যস্ততার মধ্যেই কেটে যায়। কেননা স্কুল করে এসে আবার সংসারে যাবতীয় কাজ, তার সাথে কমিউনিটির কাজগুলো সামলে নিতে একটু হিমশিম খান। লেবুর চা আমি নিজেও অনেক বেশি পছন্দ করি। বিশেষ করে আমি যখন বাবার বাড়িতে যাই, তখন মায়ের হাতের লেবুর চা খেতে বেশ ভালোই লাগে। ধন্যবাদ আপনাকে একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

Posted using SteemPro Mobile

 2 months ago 
  • মায়ের হাতের যে কোন খাবার ঈ ভালো লাগে। লেবু চা আমার সাহেব খুব পছন্দ করে। হ্যাঁ আপু এই রমজানে ক্লাস করে এসে সংসারে যাবতীয় কাজ সামলিয়ে নিতে একটু কষ্ট হচ্ছে। আমার জন্য দোয়া করবেন। আমি যদি সবকিছু সঠিকভাবে পালন করতে পারি।

Posted using SteemPro Mobile

 2 months ago 

অবশ্যই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, সব সময় আপনি এভাবেই সবকিছু সামলে নিয়ে সঠিকভাবে সামনের দিকে এগিয়ে যান। তবে আপনাকে অবশ্যই অনুরোধ করবো, ঠান্ডা পানি খাওয়া থেকে বিরত থাকেন। কারণ আপনি যখন ঠান্ডা পানি খান তখন আপনার শরীরটা আরও বেশি দুর্বল হয়ে যায়। আশা করি কথাটা একটু মাথায় রাখবেন ধন্যবাদ।

 2 months ago 
  • আপনার মন্তব্য গুলো বরাবরই আমার খুব ভালো লাগে, একেবারে হৃদয়ের দাগ কেটে যায়। অবশ্যই আপু আমি চেষ্টা করব ঠান্ডা পানি যতটুকু সম্ভব কম খাওয়ার জন্য। আপনাদের অনেক অনেক শুভকামনা রইল, ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69015.38
ETH 3758.20
USDT 1.00
SBD 3.45