You are viewing a single comment's thread from:

RE: Contest of March#2 by @sduttaskitcen| My three favorite smartphones.

in Incredible India2 months ago

প্রথমেই আপনাকে অসংখ্য ধন্যবাদ, আমাকে প্রতিযোগিতায় আমন্ত্রণ জানানোর জন্য। অবশ্যই আমি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করব। আজকে আপনার প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে, আপনার প্রিয় স্মার্টফোন গুলো সম্পর্কে জানতে পারলাম। তবে আপনি একটা মোবাইল দিয়ে, আপনার জীবনের অনেকটা সময় কাটিয়ে দিয়েছেন।

স্মার্টফোন আমাদের সবচাইতে বিশ্বস্ত বন্ধু হতে পারে। যেটা আপনার পোস্ট পরিদর্শন করে বুঝতে পারলাম। একটা জিনিসের প্রতি মায়া জন্ম নিলে, সেটা যতই খারাপ হোক না কেন সেটাকে ফেলে দিতে একটু খারাপ লাগে। তবে হ্যাঁ আপনার মত করে আমি স্মার্টফোন ছাড়া থাকতে পারিনা। যেটা আপনি পারেন। ধন্যবাদ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

আমি স্মার্টফোন ছাড়া থাকতে পারি কারণ আমি ল্যাপটপে বেশিক্ষণ সময় কাটাই, না হলে হয়তো আমাকেও স্মার্টফোনে অনেকটা সময় কাটাতে হতো। আমার এই স্যামসাংয়ের স্মার্টফোনটা অনেকদিন ধরে আমাকে সঙ্গ দিয়ে চলেছে। আমার মনে হয় সত্যিই এই ফোনটার উপর একটা মায়া জন্মে গেছে।

 2 months ago 

আপনি ল্যাপটপে অনেক বেশি সময় কাটান, যার কারণে মোবাইল থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করেন। আসলে আমার নিজেরও ল্যাপটপ আছে। তবে আমার কাছে কেমন যেন মোবাইল অনেক বেশি প্রিয় মনে হয়। কেননা ল্যাপটপ যদি দেখতে হয় বসে বসে দেখতে হয়। কিন্তু মোবাইল আমি হাতে নিয়ে শুয়ে বসে যে কোন অবস্থায় ব্যবহার করতে পারি।

আপনার মোবাইলের প্রতি আপনার মায়া অবশ্যই জন্মেছেন। তাই তো আপনি নতুন স্মার্টফোন কেনা থেকে বিরত থাকেন। আপনার পুরনো স্মার্ট ফোন দিয়েই, আপনি আপনার দৈনন্দিন জীবনের কার্যক্রম সম্পন্ন করেন। ধন্যবাদ আপনাকে রিপ্লাই করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68236.06
ETH 3737.94
USDT 1.00
SBD 3.64