You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest of March #1|Three tasks I like, and three I dislikes.

in Incredible India3 months ago

আজকে আপনি চমৎকারভাবে আপনার ভালোলাগা এবং খারাপ লাগার কাজগুলো আমাদের সাথে শেয়ার করেছেন। আসলে কাপড়চোপড় পরিষ্কার করা এবং ছোট মাছ কাটা, যেটা আমার কাছে অনেক বেশি কষ্টকর মনে হয়। কিন্তু ছোট মাছ খেতে আমি খুব পছন্দ করি, সেজন্য কেটে নিতেই হয়। ধন্যবাদ পছন্দের এবং অপছন্দের বিষয়গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 3 months ago 
  • একদমই ঠিক বলেছেন আপনি ছোট মাছ কাটতে কষ্ট হলো খেতে কিন্তু বেজায় মজা। তাই যত কষ্টই হোক আমি ছোট মাছ প্রায়ই খেয়ে থাকি। ধন্যবাদ আপনাকে আমার পোস্টে পরিদর্শন করে এত সুন্দর মন্তব্য করার জন্য।
 2 months ago 

ছোট মাছ খেতে আমি নিজে যেমন পছন্দ করি, ঠিক তেমনি আমার শ্বশুর মশাই ও ছোট মাছ অনেক বেশি পছন্দ করে। একদমই ঠিক বলেছেন যেই খাবার মজা সেটা একটু কষ্ট হলেও করতে হবে। সেই সাথে ছোট মাছের রয়েছে প্রচুর পরিমানে ভিটামিন। যেটা আমাদের চোখের জ্যোতি বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

 2 months ago 
  • আমি হাতে গোনা কয়েকটি মাছ খাই ,এর মধ্যে পুঁটি মাছ একটি‌। তাই কষ্টের কথা মাথায় না নিয়ে নিজের প্রয়োজনেই এই কাজটি করে থাকি‌ তাছাড়া পুষ্টিগুণ বিবেচনায় বড় মাছের চেয়ে ছোট মাছ এগিয়ে রয়েছে। ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

পুঁটি মাছ আমার কাছে খেতে তেমন একটা ভালো লাগে না। তবে আমার কাছে কাচকি মাছ খেতে ভালো লাগে। আমার মা মাঝে মাঝেই কাচকি মাছ দিয়ে নারিকেল দিয়ে রান্না করে। আবার মাঝে মাঝে দেখা যায়, অনেক পরিমানে ঝাল দিয়ে রান্না করে যেটা আমার খুব প্রিয়। ধন্যবাদ।

 2 months ago 
  • আমিও কাচকি মাছ পছন্দ করি। তবে পুটি মাছটি বেশি পছন্দ করি। আমি আজকেও রান্না করেছি পুটি মাছ। কেন যেন এত ভালো লাগে জানিনা, তবে অনেকেইএই মাছটি পছন্দ করে
    না।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67646.69
ETH 3790.48
USDT 1.00
SBD 3.50