You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 6/2/2024

in Incredible India7 months ago

শীতের সময় চা না খেলে মনে হয় শরীর গরম হয় না। তবে আমি চা তেমন একটা খাই না, শীতকালে একটু খাওয়া পড়ে। আসলে আমি দেখলাম আপনি লিখেছেন ঘুরতে বের হয়েছেন। আপনার চাচাতো বোনদের সাথে, বিকেল বেলা ঘুরতে বেশ ভালই লাগে।

তারপর ছেলেকে খাওয়াতে বসেছি ভাত খাইনি এক পিস খাইয়ে দিয়েছি খাওয়া দাওয়া করে অসুস্থ শরীর নিয়ে আবার ঘুমিয়ে পড়ল।

আপনার ছেলেকে ভাত খাওয়াতে গিয়েছেন। ভাত খাইনি কিন্তু কি খাইয়ে ঘুম পাড়িয়েছেন, সেই বিষয়টা আমি ক্লিয়ার হতে পারলাম না। যদি বিষয়টা ক্লিয়ার করে বলতেন ভালো হতো ধন্যবাদ।

Sort:  
 7 months ago (edited)

ঠিক বলেছেন আপু শীতের সময় চা না খেলে শরীর একদম গরমই হয় না। আমি তেমন একটা চা খাই না শীতের বেলায় বেশি একটা খাওয়ার পরে। অনেকদিন পর একসাথে কয়েকজন চাচাতো বোন মিলে বা বিকেলবেলা ঘুরতে বের হলাম।

আসলে আপু আমার লেখায় ভুল হয়েছে ভাত খাইনি তারপর এক পিস কেক খাইয়ে দিয়েছি। থ্যাংক ইউ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59615.63
ETH 2524.32
USDT 1.00
SBD 2.44