You are viewing a single comment's thread from:

RE: মোমো তৈরির প্রস্তুত প্রণালী

in Incredible India8 months ago

মোমো ওরে বাবা দেখেই জিভে জল চলে আসলো। ঐদিন আমি আপনাকে অনুরোধ করেছিলাম। এই মোমো তৈরির রেসিপিটা আমাদের সাথে শেয়ার করার জন্য। আজকে আপনি সেটাই করেছেন। আসলে দেখতে অনেক বেশি লোভনীয় লাগছে। অবশ্যই বানানো চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে রেসিপিটা আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 8 months ago 

হ্যাঁ আপু আপনাদের অনুরোধই আমি আজকে এই রেসিপিটি শেয়ার করেছি। শরীরটা খুব একটা ভালো না। তারপর বসে থাকতে ইচ্ছে করে না। আমার মনে হয় রোগ আরো পেয়ে বসে। তাই যতটুকু সম্ভব পাত্তা দেই না অসুস্থ
থাকে। আপনার কাছে ভালো লেগেছে আমার রেসিপিটি জেনে আমারও খুব ভালো লাগলো। আপনাদের ভালোলাগা আমার কাজ করার গতি বাড়িয়ে দেয়। আমি চেষ্টা করব আপনাদের পছন্দের জিনিসগুলো শেয়ার করার জন্য যাতে আপনাদের ভালো লাগে। ধন্যবাদ আপনাকে
মন্তব্যের জন্য।

 8 months ago 

সর্বদা একটা কথা অবশ্যই মাথায় রাখবেন। আপনি নিজেকে যত বেশি দুর্বল মনে করবেন আপনার শরীর কিংবা অন্যান্য মানুষ আপনাকে তার চাইতে অনেক বেশি দুর্বল মনে করবে। তাই আমার কাছে মনে হয় সর্বদা নিজেকে সতেজ রাখার জন্য। যে কাজগুলো করা প্রয়োজন সে কাজগুলো করা উত্তম। এতে করে আপনার মন ভালো থাকবে আপনার শরীর অসুস্থ থাকলেও সেটা এত বেশি অনুভব করতে পারবেন না। বর্তমান সময়ে আমি নিজেও বেশ ভালো নেই। কিন্তু তার পরেও চেষ্টা করছি একটু ভালো থাকার জন্য ধন্যবাদ।

 8 months ago 

একদমই তাই। আমি অসুস্থ কে খুব একটা পাত্তা দেইনি। যতটুকু সম্ভব স্বাভাবিক থাকার চেষ্টা করি। আমি খুব ভালো পেয়েছি। কিছু মানুষ আছে অল্পতেই ভেঙে যায়। আমার এক চাচা সর্দি আজকে পুরা বাসা ভেঙ্গে কিন্তু চিল্লাই। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 8 months ago 

আমার শাশুড়ির একই অবস্থা, সামান্য পরিমাণ একটু সর্দি জ্বর আসলে ওরা ঘর একদম মাথায় তুলে নেয়, কিন্তু আমি সর্বদাই চেষ্টা করি শান্ত থাকার জন্য। কেননা আমার কাছে মনে হয় আমি যদি চিৎকার করি আমার অসুস্থতার অবস্থা আরো বেশি খারাপ হবে। এবং আমার শরীর আরো বেশি ভেঙে পড়বে। তাই সর্বদাই নিজের শরীরের প্রতি যত্নবান হওয়া উচিত। এবং নিজেকে অনেক বেশি শক্ত রাখা উচিত।

 8 months ago 

প্রতিটা পরিবার এই মনে এমন একজন থাকে। আমার চাচা অসুস্থ হলে আর রুমে যেতে হয় না। আমাদের ঘরে থেকে বুঝতে পেরেছি অসুস্থ। ওরা বাসা তুলে রাখি। খুবই বিরক্ত লাগে আমার বিষয়টি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59234.78
ETH 2525.56
USDT 1.00
SBD 2.47