You are viewing a single comment's thread from:

RE: আমার কবিতা|কালো মেয়ের মনের কথা|@hasnahena

in Incredible India10 months ago

বর্তমান সমাজে এমন কিছু মানুষ আছে। যাদের কাছে মেয়ে মানেই একটা যন্ত্রনা। মেয়ে মানেই হচ্ছে বড় একটা বিষাক্ত সাপের মত। মেয়ে হয়ে জন্ম নেয়াটা খুব অন্যায় মনে হয়ে যায়। মাঝে মাঝে নিজের কাছে নিজেকে প্রশ্ন করি,,, আমি কেন মেয়ে হয়ে জন্ম নিলাম।

আজকে আপনি বর্তমান সমাজের খুব কাছাকাছি গিয়ে। খুব সুন্দর একটা কবিতা আমাদের সাথে উপস্থাপন করেছেন। আসলে আমাদের জীবনটা অন্য মানুষদের পাহারা দিতে দিতে শেষ হয়ে যায়। অন্য মানুষদেরকে কিভাবে ভালো রাখা যায়। এই চিন্তা করতে করতে কখন যে ঘুমিয়ে পড়ি সেটা বুঝতে পারি না।

আজকে আপনার কবিতা পড়তে গিয়ে মনে হচ্ছে। বাস্তবতাটা আমার সামনে চলে এসেছে,, মনে হচ্ছে আমি যেন আমার জীবনটাকে হাতের তালুর মধ্যে দেখতে পাচ্ছি। যেখানে লেখা আছে হাজারো কষ্টের কথা। অসংখ্য ধন্যবাদ আপনাকে,,, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

Sort:  
 10 months ago 

কবিতাটি পড়ে আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59466.22
ETH 2616.54
USDT 1.00
SBD 2.44