You are viewing a single comment's thread from:

RE: মানি প্লান্ট গাছের ফটোগ্রাফি Money plant photography .

in Incredible Indialast year

আমার বাসায় আমি টবের মধ্যে এই মানি প্লান্ট গাছ রোপন করেছি আসলে আমার শাশুড়ি বারবার বলে যে এই গাছের পাতা নাকি বিষাক্ত। আমি আসলে সত্যিই জানতাম না এই বা গাছের পাতা বিষাক্ত। আজকে আপনার পোস্ট পড়ার পর জানতে পারলাম।

আসলে এই গাছ দেখতে অনেক সুন্দর। কেননা এই গাছের পাতা চারপাশে সবুজ থাকলেও মাঝখানটা সামান্য পরিমাণে সাদা থাকে। তাই দেখতে অসম্ভব সুন্দর লাগে। আর দেখতে অনেকটা পান পাতার মতো মনে হয়। অসংখ্য ধন্যবাদ আপনাকে,, এই পাতা সম্পর্কে আমাদের সাথে আলোচনা করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

Sort:  
 last year 

হ্যাঁ আপু আমারও খুব ভালো লাগে আমার অনেকগুলা ছিল এখন দুই একটা টব রয়েছে বাসায় রাখলে বাসারসৌন্দর্য বৃদ্ধি পায়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67317.89
ETH 2666.70
USDT 1.00
SBD 2.70