You are viewing a single comment's thread from:

RE: স্বাস্থ্য সুরক্ষার সঠিকভাবে পানি পান করার নিয়ম

in Incredible Indialast year

আজকে আপনি আমাদের সাথে আমাদের স্বাস্থ্য রক্ষার জন্য,,, সঠিকভাবে কিভাবে পানি পান করতে হয়! সেই বিষয়টা নিয়ে আলোচনা করেছেন! আসলে আমি নিজেও পানির কম খাই! এইজন্য আমার মায়ের কাছে,,,, আমাকে অনেক বেশি বকা শুনতে হয়।

আপনার পোস্ট পড়ার পর বুঝতে পারলাম,,,, আসলে পানি আমাদের স্বাস্থ্যের জন্য কতটা উপকারী! এবং পানি সঠিকভাবে পান করলে আমাদের স্বাস্থ্য কতটা ভালো থাকবে! অসংখ্য ধন্যবাদ আপনাকে, এত সুন্দর একটা টপিক নিয়ে আমাদের সাথে আলোচনা করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভাল থাকবেন।

Sort:  
 last year 

আমার পোস্টটি পড়ে আপনি যে জানতে পেরেছেন আমাদের স্বাস্থ্যর জন্য পানি কত উপকারী সেটা শুনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পড়ে এত সুন্দর ভাবে মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58387.03
ETH 2359.14
USDT 1.00
SBD 2.37