You are viewing a single comment's thread from:

RE: Willpower has no age, chase your dreams.

in Incredible India10 months ago

আপনি একজন সাহসী নারীর গল্প আমাদের সাথে শেয়ার করেছেন! যে নারী বিয়ের পরেও তার স্বপ্ন পূরণ করেছে! তার লক্ষ অর্জনের জন্য তার স্বামী এবং তার ছেলে,,,, তার পেছনে সাপোর্ট দিয়েছে! এটা জানতে পেরে অনেক বেশি ভালো লাগলো।

আপনি ঠিকই বলেছেন,, সাঁতার কাটা সহজ,,, কিন্তু স্রোতের বিপরীতে গিয়ে সাঁতার কাটা অনেক বেশি কঠিন! আর আমার জীবনেও ঠিক তেমনটাই হয়েছে! আমি যখন অনলাইন জগতে কাজ করা শুরু করি! তখন আমার জীবনে নেমে আসে অনেক সমস্যা।

আমি কখনোই বলবো না যে,,, আমার জীবনের সেই সমস্যা গুলো শেষ হয়ে গেছে! আমার জীবনের সমস্যা গুলো প্রতিনিয়ত বেড়েই চলেছে! কেউ কেউ বলছে আমি কেন আমার অনলাইনে টাকা দিয়ে! আমার ছেলেদের ভরণ পোষণের দায়িত্বটা নিতে পারি না! কি বলবো তাদেরকে তবুও চেষ্টা করে যাচ্ছি।

আমার চেষ্টা কবে শেষ হবে,, তারপরও নিশ্চয়তা আমার কাছে নেই,, বা সঠিক সিদ্ধান্ত আমি কাউকে দিতে পারবো না! তবে আমার চেষ্টা আমি কখনো থামিয়ে রাখবো না! আমি জানি কষ্ট করলে একদিন মিষ্টি ফল পাব! সেই আশাতে এগিয়ে যাচ্ছি।

অসংখ্য ধন্যবাদ আপনাকে,, এত সুন্দর একটা অনুপ্রেরণামূলক মুভি আমাদের সাথে এত সুন্দর ভাবে এক্সপ্লেইন করার জন্য! আমি চেষ্টা করব মুভিটা দেখে আরো নতুন কিছু শেখার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল,, ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64400.67
ETH 3506.16
USDT 1.00
SBD 2.53