You are viewing a single comment's thread from:

RE: আপনারা কতটা সুখী

in Incredible Indialast year

আপনারা কতটা সুখী,, কথাটার উত্তর দিতে গেলে হয়ত, আমরা অনেকেই হিমশিম খেয়ে যাব। কারণ বর্তমান পৃথিবীতে কেউ সব দিক থেকে সুখী নয়।

সত্যি কথা বলতে বর্তমানে কোন মানুষ প্রকৃত সুখী নয়,,, শুধুমাত্র সুখে থাকার অভিনয় করে। এছাড়া আর কিছুই নয়।

প্রতিনিয়ত কিছু কষ্ট কিছু দুঃখ আমাদের মানুষকে গ্রাস করে,,, কিন্তু এর মাঝেও কিছু মানুষ সুখে শান্তিতে বসবাস করে। আমি এমন অনেক মানুষ দেখেছি,,, যাদের কাছে হাজারো টাকা আছে কিন্তু শান্তির ঘুম নেই।

টেবিল ভর্তি খাবার আছে,,,, পেটে ক্ষুধা নেই। অথচ এমন কিছু মানুষ আছে,,, যারা অল্প খেয়ে অনেক ঘুমিয়ে পড়ে,,, তারাই কিন্তু প্রকৃত সুখী।

আপনার প্রশ্নের উত্তর দিতে গেলে হয়তো বা,, অনেক কথাই বলতে হবে। তবে আমি বলব আমার জায়গা থেকে,,,,, আমি প্রতিনিয়ত অভিনয় করি এছাড়া আর কিছুই নয়।

আপনার পোস্ট পড়ে বেশ ভালো লাগলো,,, খুবই মূল্যবান একটা টপিক,,, এবং মূল্যবান একটা প্রশ্ন করেছেন,,, এবং তার উত্তরটা আপনি অনেক ভাবেই আমাদেরকে বোঝানো চেষ্টা করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল,,, ভাল থাকবেন।

#miwcc

Sort:  
 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনি আমার এই পোস্টটি অনেক সুন্দর করে মনোযোগ দিয়ে পড়েছেন এবং আমাকে এত সুন্দর একটি কমেন্ট করেছেন
#miwcc

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55157.38
ETH 2317.75
USDT 1.00
SBD 2.33