You are viewing a single comment's thread from:

RE: আমার ছাত্রজীবন।পর্ব-১

in Incredible Indialast year

আমার বড় আর মেঝোবোন আমাকে চ্যাংদোলা করে বিছানা থেকে নামিয়ে মুখে ব্রাশ গুজে দিয়ে ঘসামাজা শুরু করে দিলো।

এটা করার কারণ হচ্ছে, আজকে আপনাকে স্কুলের বেঞ্চে গিয়ে বসতে হবে। স্কুলের বেঞ্চ আপনার জন্য খুব অপেক্ষা করছে। তাই তারা আপনাকে ধরে দাঁত ঘষামাজা শুরু করে দিল।

আব্বা অফিসের জন্যে বের হয়ে গেলো। আমারও মনে হচ্ছিলো আমি বড় হয়ে গেছি আমিও আজ থেকে অফিস করবো।

আপনার বাবা অফিসে যাচ্ছে, সবাই যখন আপনাকে সাজিয়ে দিয়েছে। আপনারও এক সেকেন্ডের জন্য মনে হয়েছিল। আপনি অনেক বড় হয়ে গেছেন। এখন থেকে আপনি অফিস করতে পারবেন, আসলেই ভাবনাগুলো না অনেক মধুর হয়।

আপনি যখন স্কুলে প্রথম দিন গিয়েছিলেন। সত্যি কথা বলতে আমি তখন এই পৃথিবীতে আসিনি। তখন এই পৃথিবীতে আমার জন্ম হয়নি। কিন্তু আজকে আপনার সেই দিনের কথাগুলো আমি পড়তে পেরছি, এজন্য নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি।

অসংখ্য ধন্যবাদ, আমি পৃথিবীতে আসার আগের ঘটনা গুলো এত সুন্দর করে সাজিয়ে উপস্থাপন করার জন্য। যেটা আমি বর্তমানে এসে খুব সুন্দর ভাবেই পড়তে পেরেছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ভালো থাকবেন।

#miwcc

Sort:  

@rubina203 ধৈর্য্য সহকারে আপনি আমার জীবনের গল্পটি পড়েছেন এইজন্যে অনেক অনেক কৃতজ্ঞতা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66631.72
ETH 3487.54
USDT 1.00
SBD 2.71