You are viewing a single comment's thread from:

RE: About importance of community contest (miwcc).

in Incredible Indialast year

একটা প্রতিযোগিতার মনোভাব নিজের মধ্যে কাজ করবে। যেহেতু এই প্রতিযোগিতার সকলের জন্য উন্মুক্ত এবং এখানে আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা রয়েছে।

আসলে আমি যেটা দেখেছি, আমাদের কোন কাজের জন্য যখন পুরস্কৃত করা হয়। তখন কিন্তু সবাই অনেক আগ্রহ সহকারে সেই কাজ করার জন্য ঝাঁপিয়ে পড়ে। এমনটাই আমাদের কমিউনিটির এডমিন মহোদয় দিদি আমাদের জন্য, প্রতিযোগিতার আয়োজন করেছেন

Steemit platform কে একটা কোম্পানি মনে করে যদি আপনারা শুধুমাত্র উপার্জনের কথা না ভেবে ভালোবাসা দিয়ে কাজ করেন, আর নিজেদের সক্রিয়তা এভাবে বৃদ্ধি করেন তাহলে নিজেদের উন্নতি অবশ্যই হবে।

বাস্তব জীবনে কোন কোম্পানিই বা অনলাইন জগতের কোন প্লাটফর্ম। যেখানেই আমরা থাকি না কেন। সেই জায়গাটাকে যদি আমরা ভালোবেসে নিজেদের পরিবার মনে করে। নিজেদের ভালবাসা সততা সবকিছু দিয়ে, কঠোর পরিশ্রম দিয়ে। এগিয়ে নিয়ে যেতে পারি। নিজের সক্রিয়তা বজায় রাখতে পারি।

সেখান থেকে আমার মনে হয় না, আমার উপার্জন কতটুকু হয়েছে। সেই বিষয়টা দেখার কোন প্রয়োজন আছে।

কারণ আমি একটা কথা জানি। আমি যদি সৎ থাকি। আমি যদি আমার কঠোর পরিশ্রমটাকে কাজে লাগাতে পারি। সঠিকভাবে নিজেকে এগিয়ে নিয়ে যেতে পারি। তাহলে আমার উপার্জনের কথা কখনোই আমাকে চিন্তা করতে হবে না।

আমাদের কুরআনুল কারীম একটা কথা আছে। সৎ ব্যক্তিকে আল্লাহ পছন্দ করে। যে ব্যক্তি সব সময় নিজে কঠোর পরিশ্রম করে। সেই ব্যক্তির রোজগারের দায়িত্বটা এবং রিজিকের দায়িত্বটা আল্লাহতালা নিজেই নিয়ে নেয়।

সেই সাথে আমি আপনাকে অনেক ধন্যবাদ জানাতে চাই।এই বিষয়গুলো এইভাবে পয়েন্ট আকারে।আমাদের সাথে তুলে ধরার জন্য। তাহলে হয়তো বা অনেকের বুঝতে যদি কোন সমস্যা হয়ে থাকে। আপনার পোস্ট পড়ে, খুব সহজেই বুঝতে পারবে।আসলে আমরা এই হ্যাশট্যাগ কেন ইউজ করব।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ভালো থাকবেন।

#miwcc

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61609.18
ETH 3390.27
USDT 1.00
SBD 2.48