You are viewing a single comment's thread from:

RE: আমার জীবনের প্রথম স্ট্যাডি ট্যুর (৮ম পর্ব)

in Incredible Indialast year

আপনাদের সহকারী শিক্ষক অসুস্থ, তাই আপনারা বক্স না নিয়ে আপনাদের স্টাডি ট্যুরের যাত্রা শুরু করলেন।

আসলে আপনার পোস্ট পড়ে আমার কাছে খুবই ভালো লাগলো, তবে সবাই বমি করা শুরু করল, এই জিনিসটা আসলে আমার কাছে খারাপ লাগলো, অবশ্যই সবার হাতে আগেই পলিব্যাগ ধরিয়ে দেয়া উচিত ছিল।

  • আমি আপনার সাথে ছোট্ট একটা কথা শেয়ার করছি, সেটা হচ্ছে আপনি আপনার পোষ্টের মধ্যে, যদি কিছু ফটোগ্রাফি শেয়ার করতেন, তাহলে কিন্তু আপনার পোস্টের কোয়ালিটি আরো অনেক ভালো দেখাতো।

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ভালো থাকবেন।

Sort:  

আসলে দিদি আমার বাবা মা কখনো চাইনি যে আমি ফোন ব্যবহার করি। স্কুল লাইফ পর্যন্ত আমি কখনো একটা বাটন ফোনও হাতে পাইনি সেজন্য কোনো পিক আমি আপনাদের সাথে শেয়ার করতে পারিনি,এজন্য অসংখ্য দুঃখিত আমি।

কলেজে ওঠার পরেও অনেক সংগ্রাম করেই এই ফোনটা নিয়েছি, বাড়ি থেকে কোনো টাকা দেয়নি।পুরোটাই আমার নিজের টিউশনি করে জমানো টাকা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63