You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest March #02|My unforgettable incident of 2022

in Incredible Indialast year

কিন্তু সময় তো চলতেই থাকে। তাই গতবছর মামারা ঘুরতে যাচ্ছে শুনেই সিদ্ধান্ত নিয়েছিলাম আমিও যাবো। পরিবারের অনেকেই ব্যাপারটা ভালো ভাবে নেননি। কিন্তু শুভ (আমার হাজব্যান্ড) কোনো আপত্তি জানায়নি। যেটা আমাকে একটু বেশি সাহস যুগিয়েছিলো।

  • দিদি আপনার পোষ্টের এই জায়গাটা আমি তুলে নিলাম। আসলে মেয়েদের বিয়ের পরে অনেক স্বাধীনতা মেয়েরা হারিয়ে ফেলে, কিন্তু আমার কাছে খুবই ভালো লেগেছে, যে দাদা আপনাকে সাপোর্ট করেছে, যার কারণে আপনি একটু সাহস পেয়েছেন।

আমার বন্ধুদের আমি একটাই কথা বলতে চাই, জীবনে আমরা সবাইকে এক সময় একই রকম ভাবে খুশি করতে পারবো না। যদি চেষ্টা করি, তা হয়ে যাবে ব্যর্থ চেষ্টা। আর সেই চেষ্টা করতে গিয়ে নিজেদের ভালো লাগা গুলো চাপা পড়ে যায় মনের গভীরে। অনেক সময় সেগুলো প্রকাশের ভাষাও আমরা খুজে পাইনা।

আসলে দিদি আমি সব সময় চেষ্টা করি সবাইকে ভালো রাখার। সবাইকে নিয়ে ভালো থাকার। কিন্তু সবাই দিনশেষে ভুলে যায় আমারও একটা মন আছে। আপনি ঠিকই বলেছেন, সবাইকে ভালো রাখার চেষ্টায় আমি সব সময় ব্যর্থ হয়েছি। আজকে আপনার পোস্ট পড়ে আমি বুঝতে পারলাম।সবাইকে ভালো রাখা থেকে যদি আমি বিরত থেকে, নিজেকে ভালো রাখার একটু চেষ্টা করতাম, তাহলে হয়তো আমার জীবনটা অনেক সুন্দর হতো।

যাক দিদি আপনার জীবনের, এই অবিস্মরণীয় ঘটনাটা আমাদের সাথে শেয়ার করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ। খুবই ভালো লাগলো আপনার ঘটনাটি পড়ে, এবং আপনার পোস্ট পড়ে আমি অনেক কিছু শিখতে পারলাম। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য, অনেক অনেক শুভকামনা রইল ধন্যবাদ, আমার জন্য দোয়া করবেন দিদি।

Sort:  
 last year 

আসলেই দিদি বিয়ের পর মেয়েদের স্বাধীনতা শেষ হয়ে যায়। সত্যি সেদিন হাজব্যান্ড পাশে থাকায় অনেকটা সাহস পেয়েছিলাম। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর ভাবে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43