You are viewing a single comment's thread from:

RE: শ্রীশ্রী রামকৃষ্ণ লীলাক্ষেত্র দক্ষিণেশ্বর - পর্ব ৩

in Incredible Indialast year

আপনি আবারও আজকে,,, আমাদের সাথে শ্রী শ্রী কৃষ্ণের দক্ষিণেশ্বরের তৃতীয় পর্ব নিয়ে হাজির হয়েছেন। আসলে এখানে আপনি চাঁদনীঘাট বিবেকানন্দ ব্রিজ সম্পর্কে আলোচনা করেছেন। যে ব্রিজ সম্পর্কে আমি আমার লাইফে এই প্রথম,, আপনার পোস্ট থেকে জানতে পারলাম। যে ব্রিজ সম্পর্কে আপনি বিস্তারিতভাবেই আপনার পোস্ট এর মধ্যে লিখেছেন। আসলে এই ইতিহাস গুলো,, আমাদের জানা খুব প্রয়োজন।

আমি ঠিক জানিনা আমার ভাগ্যটা কত ভালো,, কারণ আপনার পোস্ট থেকে আমি প্রত্যেকদিন নতুন নতুন কিছু না কিছু জানতে পারছি। আপনি আমাদের সাথে চেষ্টা করেন নতুন কিছু না কিছু শেয়ার করার জন্য। যেটা আসলে আমাদের জ্ঞানকে সমৃদ্ধ করে। অসংখ্য ধন্যবাদ আপনাকে,,, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভাল থাকবেন।

Posted using SteemPro Mobile

Sort:  

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট পড়ার জন্য। আপনাকে অনুরোধ করবো প্রথম ও দ্বিতীয় পর্বটি দেখার জন্য। আপনার সুস্বাস্থ্য ও কল্যাণ কামনা করি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67317.89
ETH 2666.70
USDT 1.00
SBD 2.70