"কালকের রাত আমার জীবনের,,, ভয়ংকর একটা রাত ছিল"!

in Incredible India9 months ago (edited)
1000082941.jpg edit pixllabe

Image source

প্রতিদিনের মতো কালকের রাতটা আমার জন্য মোটেও একরকম ছিল না! কালকে রাত আমার জন্য ছিল অন্যরকম,,, খুবই ভয়ংকর এতটাই ভয় পেয়ে গিয়েছিলাম! সারারাত আমি দু চোখের পাতা অনেকবার চেষ্টা করেও এক করতে পারিনি! আমি ঘুমাতে পারিনি।

যখনই ঘুমাতে গিয়েছি,,, তখনই ওই ঘটনাটা আমার চোখের সামনে ভেসে উঠতে লাগলো! আসলে কালকে দুপুর থেকে মাথাটা অনেক গরম ছিল! কেননা আমার কিছু গোছানো কাজ,,, আমি নিজের ভুলে সব অগোছালো করে ফেলেছিলাম! সেই কাজগুলো গোছাতে গিয়ে,,, নিজেকে অনেক বেশি হয়রানির মধ্যে ফেলে দিয়েছিলাম।

যাইহোক আমাকে সেই কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করতে হবে! সেজন্য দুপুরে খাবার খেয়ে আর ঘুমাতে পারিনি! কাজ নিয়ে বসলাম,,, একটা একটা করে প্রত্যেকটা কাজ সম্পূর্ণ করতে করতে,,, আমার রাত দশটা বেজে গেল। অন্যদিকে পোস্ট করতে পারছিলাম না। পোস্ট না হওয়ার কারণে মাথাটা আরো বেশি গরম হয়ে গেল! অনেকবার চেষ্টা করে কোন মতে পোস্ট সম্পূর্ণ করলাম।

পোস্ট সম্পূর্ণ করার পর মনে হল আরো কিছু কাজ বাকি আছে! সেই কাজগুলো করার জন্য স্টিম প্ল্যাটফর্মে ঢুকে পড়লাম! এবং একটা একটা করে প্রত্যেকটা বিষয় ঘাটাঘাটি করা শুরু করলাম! ঘাটাঘাঁটি করতে করতে আমার প্রায় রাত বারোটা বেজে গেল।

hustle-and-bustle-1738072_1280.webp

Image source

চোখের মধ্যে প্রচন্ড ঘুম,,, কিন্তু মাথা ভর্তি টেনশন! কাজগুলো আদৌও সঠিকভাবে সম্পূর্ণ হয়েছে কিনা! এই চিন্তা করতে করতে ঘুমিয়ে পড়লাম! হঠাৎ রাত দুইটা বেজে ১২ মিনিট ঘুম ভেঙে গেল! আমি স্পষ্ট দেখলাম আমার জানালার পাশে,, কেউ একজন হাত দিয়ে,, হাতে মধ্যে কঞ্চি নিয়ে,,, আমার মোবাইলটা নেয়ার ট্রাই করতেছে।

বলে রাখা ভালো,, আমার চোখে পর্যাপ্ত পরিমাণে ঘুম থাকার কারণে,,, জানালাটা অফ করতে ভুলে গিয়েছিলাম! আর সেই সুযোগে আজকে রাতে এই ভয়ঙ্কর ঘটনাটা আমার সাথে ঘটেছে! আমি যখনই ঘুম থেকে লাফ দিয়ে উঠলাম,,, সাথে সাথে লোকটা কোথায় পালিয়ে গেল।

আমার পুরো শরীর কাঁপতে লাগলো! আমি যে কিছু বলবো বা কাউকে ডাক দিব! সেই শক্তিটা আমার শরীরে ছিল না! চুপ করে কিছুক্ষণ বসে থাকলাম! এরপর আমি আবার অনুমান করলাম! ওই লোকটা ঠিক জানালার পাশেই দাঁড়িয়ে আছে! এবং মাথা উঁচু করে আমাকে দেখার ট্রাই করতেছে! এরপরে আমি তাড়াতাড়ি করে বিছানা থেকে উঠে পড়লাম! এবং দরজা খুলে আমার শ্বশুরের রুমে চলে গেলাম! ওখানে গিয়ে আমার শাশুড়িকে ডাকতে লাগলাম।

এত রাতে ওনাদের ঢাকার কারণে ওনারা ও একটু ভয় পেয়ে গেল! এরপর ওনারা দুজন আমার রুমে আসলো,, এবং লাইট দিয়ে জানালার এপাশ ওপাশ দেখতে লাগলো! কিন্তু কোন কিছুই দেখতে পেলাম না! কিন্তু আমার এখনো সেই হাত এবং সেই বাসের কঞ্চি মনে হয় আমার সামনে! আমি যখনই চোখ বন্ধ করি! স্পষ্ট দেখতে পাই এই দুইটা জিনিস! ভয়ে এখনো আমার শরীর থরথর করে কাঁপছে।

woman-3695896_1280.webp

Image source

আসলে কেন কালকে রাতে এই ঘটনা ঘটেছে! বা কি কারণে ঐ লোক এখানে এসেছে! এ নিয়ে সারারাত চিন্তা করতে করতে,, আমি আর ঘুমাতে পারিনি! ফজরের আজান শুরু হয়েছে চারপাশে! আমার শশুর আমাকে নামাজ পড়ার জন্য ডাক দিল! আমি অজু করে এসে নামাজে দাঁড়াতে পারছিলাম না! তখন ও আমার সম্পূর্ণ শরীর কাঁপছে।

আমাদের জীবনে এমন কিছু ভয়ঙ্কর ঘটনা ঘটে! যা আমাকে পুরো শরীরটাকে ওলট-পালট করে দেয়। সকাল থেকে ভয়ে ভয়ে নিজের কাজগুলো সম্পন্ন করলাম! কিন্তু নিজের কাছে এখনো যেন মনে হচ্ছে,,, ওই জানালার পাশে কেউ তো আছে।

সবার সুস্থতা কামনা করে! আজকের মত এখানেই বিদায় নিচ্ছি! আল্লাহ হাফেজ।

meraindia

কমিউনিটির জন্য ১০% বেনিফিশিয়ারি


png_20230827_214431_0000.png


The official accounts of the Incredible India community

Discord | Twitter | Telegram | Instagram


Htq.gif


20230831_233618_0000.png

Sort:  
Loading...
 9 months ago 

Reading your story, I thought this is a novel that ends like you are in a dream, so that as soon as this fear approaches, you wake up. It turns out that this is another story you have experienced with bad nuances. I hope you are healthy and have a great day, friend.

 9 months ago 

আমি মোটেও সুস্থ না। আপনাকে অসংখ্য ধন্যবাদ,, আমার পোস্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 9 months ago (edited)

আপনার এই ঘটনাটি পড়ার পর মনে পড়ে গেল আমাদের বাড়িতে ঘটে যাওয়া একটি ঘটনা, আমি প্রথম মালয়েশিয়ায় আসার এক মাস পর আব্বুর জন্য একটি লাইট পাঠাই মূলত এমন লাইট আমাদের গ্রামে আর কেউ ব্যবহার করেনা, লাইটটি খুবই সুন্দর ছিল এবং অনেক দামি। আমার আব্বু প্রতিদিন বাজার থেকে বাড়ি এসে লাইট মাথার কাছে নিয়ে ঘুমাতো একদিন হঠাৎ জানলার ড্রেসিং টেবিলের উপর লাইক রেখে ঘুমিয়ে পড়ে পরের দিন সকালে উঠে দেখে‌ওইখানে লাইক নাই পরে অনেক খুঁজে খুঁজে করে দেখলো কোথাও পাই নাই। মূলত লাইটি চোর চুরি করে নিয়ে গেছে। এমন চোর বাংলাদেশে বেশি দেখা যায়।

আসলে আপনার ঘটনাটি ভয়ংকর ঘটনা। ঘুম থেকে হঠাৎ চোখ মেলে এরকম কিছু দেখতে পাওয়াটা আসলে অনেক আতঙ্কের বিষয়। তবে আমি বলতে চাই আর একটু সতর্কতা অবলম্বন করবেন কেননা চোর দ্বিতীয়বার আসতে পারে সে টার্গেট করেছে হয়তোবা আপনার ফোনটি নিবে । কয়েকদিন আগে আপনি নতুন একটি ফোন কিনেছেন সেটা হয়তোবা সে জানে।

 9 months ago 

হ্যাঁ অবশ্যই ভাই সতর্ক থাকতে হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ,,, আমার পোস্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 9 months ago 

আমাদের অসচেতনতার কারণে এরকম ঘটনা প্রায় মানুষের সাথে ঘটে থাকে। আর এখন যেহেতু অনেক চোরের উৎপাত বেড়ে গেছে এজন্য আরো সাবধানে থাকা উচিত। তবে মাঝে মাঝে অনেক বেশি চিন্তিত থাকার কারণে অনেক ভুল হয়ে থাকে আর সেই ভুলেরই সুযোগ নেই অন্য মানুষ। তেমনটাই ঘটেছে আপনার সাথে আপনি যেহেতু ভুলে জানালাটা লাগাতে ভুলে গিয়েছিলেন আর সেই সুযোগটাই চোর কাজে লাগিয়েছে। কিন্তু আপনার ভাগ্য ভাল যে আপনি সময় মতো দেখতে পেয়েছিলেন।

অবশ্য সাবধানে থাকবেন এবং আরো বেশি সচেতনতা অবলম্বন করবেন। কারণ যিনি আপনার ফোন চুরি করতে এসেছিলেন তিনি আবারও আসতে পারেন। এজন্য অবশ্যই সাবধানে থাকবেন। ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন।

 9 months ago 

জি আপু অনেক বেশি সাবধান থাকতে হবে! কেননা এমন ঘটনা পরবর্তীতে আবার করতে পারে! অসংখ্য ধন্যবাদ আপনাকে,,, আমাকে সাবধান করার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা! রইল ভাল থাকবেন।

 9 months ago 

আপনার সাথে যেটি ঘটেছে এটি আসলেই অনেক দুঃখজনক। ভাগ্য ভালো ছিল আপনি জাগনা পেয়েছিলেন আর চোর আপনার ফোনটা নিতে পারেনি।

এরপর থেকে ঘুমানোর আগে অবশ্যই জানালাটা লাগিয়ে নিবেন কারণ কখন বিপদ আসে সেটা বলা যায় না।

আপনার গত কালকের রাত খুবই ভয়ঙ্কর গেছে সেটা শুনে অনেক খারাপ লাগলো।

 9 months ago 

হ্যাঁ ভাই ভয়ে এখনো হাজার চেষ্টা করেও ঘুমাতে পারছিনা,, আপনাকে অসংখ্য ধন্যবাদ,, আমাকে সতর্ক করার জন্য।

 9 months ago 

জি আপু ভালো থাকবেন সব সময়।

 9 months ago 

আপনার পুরো ঘটনা শোনার পর আমার নিজেরই ভয় লাগছে। এত গভীর রাতে যদি কেউ জানালার পাশে দাঁড়িয়ে থাকে তাহলে ভয় পাওয়াটাই স্বাভাবিক, তবে আপনার ভাগ্য ভালো ছিল বলে বড় কোন বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন। সামনের দিনগুলিতে আরাও বেশি সতর্কতা অবল্মবন করুন।

 9 months ago 

জী ভাইয়া অবশ্যই সতর্ক থাকতে হবে। কখন কি হয় সেটা তো বলা যায় না। অসংখ্য ধন্যবাদ আপনাকে,,, আমার পোস্ট করে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 9 months ago 

বর্তমান সময়ে চুরি বেরে যাচ্ছে ।আমাদের এখানে তো দিনের বেলা চুরি হয় ।তা আবার আধুনিক ভাবে । চোর ধরার কোন উপায় থাকেনা । বাবা অফিসে যায় আর মা সন্তানকে নিয়ে স্কুলে যায় । বাসা তালা দেয় থাকলে, চোর তালা কেটে রুমে প্রবেশ করে ।
৩০ মিনিটের মধ্যেই বাসার মূল্যবান জিনিস নিয়ে যায়। কারো কোন ধরার সুযোগ থাকেনা ।এমনকি তালা কাটার শব্দ পাশের বাসার লোক শুনতে পারে না ।
সব সময় সাবধানে থাকবেন ও ভালো থাকবেন ।

 9 months ago 

জি অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোষ্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 9 months ago 

আসলপ এত রাতে ভূতের ভয়টাি বেশি থাকে যদিও হাতটা চোরের ছিল কিন্তু আপনি ভূতের ভয়টাই পেলেন। চোর আপনার গভীর ঘুমের সুযোগ টা কাজে লাগিয়েছে কিন্তু আপনি সজাগ থাকতে চোর সফল হতে পারে নি। আপনার সুস্থতা কামনা করছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 64060.29
ETH 3471.63
USDT 1.00
SBD 2.52