Sort:  
 10 months ago 

আপনার ভাইয়ের জন্মদিন কারো মনে নেই! কিন্তু আপনার মনে পড়েছিল হঠাৎ করেই দুপুরবেলা! এরপর ছোটখাটো আয়োজন! আমি বলবো না এটা ছোটখাটো আয়োজন! আপনারা আপনাদের সাধ্যমত চেষ্টা করেছেন।

সবকিছু রেডি করে তার জন্য অপেক্ষা করছিলেন!কিন্তু তার অপেক্ষা শেষ হচ্ছিল না! এর পরে আপনি ওকে কল করলেন! উনি আসলো এসে সব কিছু দেখে অনেকটা অবাক হল।

সবাই মিলে অনেক আনন্দ করেছেন,, কেক কেটেছেন! ও আপনাদের কে কেক খাইয়ে দিল! যেটা আপনি আপনার পোস্টে উল্লেখ করেছেন! অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠান আমাদের সাথে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভালো থাকবেন।

আপনাকে অনেক ধন্যবাদ আপু আমার পোস্টটি অনেক ধৈর্য সহকারে পরে কমেন্ট করার জন্য। আপনিও ভালো থাকবেন আপনার দিনটি শুভ হোক।

Loading...
 10 months ago 

আপনার ভাইয়ের জন্য শুভ জন্মদিন ৷ তার বাকি দিন গুলো যেন অনেক আনন্দের সাথে কেটে যায় ৷ তাছাড়াও জন্মদিন মানুষ বর্তমান সময়ে এক স্মৃতি মনে করে পালন করে থাকে ৷

যাই হোক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য। আপনি ও ভালো থাকবেন।


This is a manual curation from the @tipU Curation Project. Your post was promoted on Twitter by the account josluds

@tipu curate

 10 months ago 

আপনি আপনার ভাইয়ের জন্য যে সারপ্রাইজ দিয়েছেন তা সত্যিই অনেক ভাল ছিল। ভাই বোনের ভালোবাসা থেকে যে সারপ্রাইজ থাকে তা অত্যন্ত আনন্দের। সে ক্ষেত্রে আপনি আপনার ভাইকে সারপ্রাইজ দিয়েছেন জন্মদিন উপলক্ষে কেক।

প্রথম অবস্থায় কেউ ভালো কেক তৈরি করতে পারে না এটা নিয়ে কোন মন খারাপ করার কিছু নেই। তারপরও আপনি যে চেষ্টা করেছেন এটাই হচ্ছে ভাইয়ের প্রতি ভালোবাসা। আপনি এখন আগের তুলনায় বেশ ভালো কেক তৈরি করতে পারেন তা আমি ইতিমধ্যে দেখেছি বিগত পোস্টের মধ্যে।

ধন্যবাদ জানাই আপনার এমন একটি স্মৃতিময় সময় আমাদের মাঝে তুলে ধরার জন্য। আপনাদের ভাই বোনের ভালোবাসা অমর হোক।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি ধৈর্য সহ
পড়ে কমেন্ট করার জন্য। আমার জন্য দোয়া করবেন ভাইয়া আমি যেন আরও এগিয়ে যেতে পারি। আপনাকে ধন্যবাদ ভাইয়া আপনি ভালো থাকবেন। আপনার দিনটি শুভ হোক।

 10 months ago 

আপনি যে নিজের হাতে আপনার ভাইয়ের জন্মদিনের জন্য কেক বানিয়েছেন এটা স্মরণীয় থাকবে সারা জীবন। আসলে এখন ভাই বোনের এমন ভালোবাসা খুব কম দেখতে পাই। সবাই ব্যস্ত থাকে নিজ নিজ কর্মে। আর ব্যস্ততার কারণে জন্মদিনটাও ভুলে যাই। আর আপনি আপনার ভাইয়াকে এত ভালবাসেন যে নিজের হাতে কেক বানিয়ে তারপর সবাই মিলে আনন্দ করে ভাইয়ের জন্মদিন পালন করলেন। তবে সর্বশেষ দোয়া করি ভাই বোনের এমন ভালোবাসা সারা জীবন অটল থাকুক। ভালো থাকবেন আপনার জন্য শুভকামনা রইল।

আসসালামু আলাইকুম ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ আমার পোষ্টটি পরে কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65128.13
ETH 3549.36
USDT 1.00
SBD 2.48