You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||24 June 2024||

in Incredible India2 months ago

ম্যাম খাতা কাটতে আমার কেন জানি খুব ভালো লাগে। আমি যখন অনার্সে ছিলাম তখন ডিপার্টমেন্ট হেড স্যার আমাকে দিয়ে ইন্টারমেডিয়েট স্টুডেন্টদের খাতা কাটিয়ে নিতো। স্যার বলতো আমি নাকি খুব ভালো খাতা কাটতে পারি আর আমার নাকি ধৈর্য্য শক্তিও বেশ। তবে হ্যা আমি নম্বর দিতে কখনো কৃপণতা করতাম না। অনেক ছাত্র ফেল করার পরেও স্পেশালি কিছু নাম্বার দিয়ে তাদের পাশ করিয়ে দিতাম।

যাইহোক ম্যাম আপনার খাতা কাটার দৃশ্য দেখে আমার পূর্বের স্মৃতিগুলো মনে পরে গেলো। যেহেতু ঈদের ছুটি কাটিয়ে বাসায় ফিরে এসেছেন সেহেতু স্বাভাবিকভাবেই অনেকগুলো কাজ আপনাকে করতে হয়েছিলো। সবথেকে গুরুত্বপূর্ণ ছিলো কাপড় ধোয়ার কাজগুলো। সব মিলিয়ে কর্মব্যস্তময় একটি দিন পার করেছেন আপনি। ভালো থাকবেন। শুভ কামনা রইলো।

Sort:  
 2 months ago 

*আর বলবেন না মজায় মজাই তো কিছুদিন ছিলাম বাসায় এসে দেখি কাজের পাহাড় একইভাবে হতভম্ব হয়ে যাওয়ার মত অবস্থা ভাই। এলোমেলো হয়ে রয়েছে সবকিছু বাসায় না থাকলে বাসার অবস্থা খুবই খারাপ হয়ে যায়। তার মধ্যে খাতা কাটা চাকর রয়েছে তাই সব মিলিয়ে একেবারে অস্থির একটা অবস্থা দোয়া করবেন আমার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45