You are viewing a single comment's thread from:

RE: আস্ত তেলাপিয়া ফ্রাই বানানোর রেসিপি

in Incredible Indialast month

ভাই তেলাপিয়া আমার খুব পছন্দের একটি মাছ। এই ছোট্টবেলা থেকেই তেলাপিয়া মাছের ভাজি খেতে খুব পছন্দ করি। এখনো সময় পেলে আমার মা আমাকে তেলাপিয়া মাছ ভাজি করে দেয়। এছাড়াও আমার স্ত্রী রান্নার আগে তেলাপিয়া মাছ ভালোভাবে ভেজে নেয়।

তবে আজকে আপনার এসিভিটি দেখে দারুন একটি আইডি আমার মাথায় আসলো। তেলাপিয়া মাছ এর আগে কখনো আমি এভাবে খাইনি। আজকেই বাসায় আপনার রেসিপিটি শেয়ার করব এবং তেলাপিয়া মাছ ফ্রাই করে খাওয়ার চেষ্টা করব। ভাই দারুন একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

নতুন আরেকটি রেসিপির আশায় থাকবো। আশা করি খুব শীঘ্রই নতুন একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করবেন।ভালো থাকবেন ভাই শুভকামনা রইল।

Sort:  
 28 days ago 

জেনে ভালো লাগলো যে আমার মতো আপ্নারো পছন্দের মাছ তেলাপিয়া। তবে এভাবে কখনো খান নি এটা জেনে একটু অবাক হলাম। বেশিরভাগ মানুষই তো তেলাপিয়ার ফ্রাই খেতেই বেশি পছন্দ করে। আশা করি খুব শীঘ্রই আপনি এই রেসিপি অনুসরণ করে তেলাপিয়া ফ্রাই করবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61399.54
ETH 3383.74
USDT 1.00
SBD 2.50