You are viewing a single comment's thread from:

RE: Contest of June #2 by @sduttaskitchen| My preference planned or surprise!

in Incredible Indialast month

এই পরিকল্পনা মোতাবেক আমি গুছিয়ে নিয়েছিলাম তবে শেষ মুহূর্তে এসে আমার এক বলদ বন্ধু সে সবকিছুই ফাঁস করে দিয়েছিল আমার সেই বন্ধুর কাছে। সবার হাতে ডিম ছিল কিন্তু সেই ডিম কেউ তার মাথায় ভাঙ্গতে পারি নাই কেননা সে হেলমেট পড়ে কেক কেটেছে 😁😁😁। তো বন্ধুরা আমার এই পরিকল্পনাটি একটু ফানি ভাবেই উল্লেখ করেছি।

  • 🤣🤣🤣 ভাই আমি অনেকক্ষণ হাসলাম এই অংশটুকু পড়ার পরে। কারণ বন্ধুদের সাথে আমি একবার যোগ দিয়েছিলাম এরকম একটি ঘটনা ঘটানোর জন্য। তবে সর্বশেষ অবস্থায় আমরা সফলতা পেয়েছিলাম।
  • কিন্তু এটা যেন একটু খারাপ লাগলো যে আপনাদের পরিকল্পনা সহজ সরল বন্ধুটির কারণে ধরা পড়ে গিয়েছিল বা ঐ বন্ধু জেনে গিয়েছিল। কিন্তু আপনার জায়গায় আমি হলে ঐ তথ্য ফাঁস করা বন্ধুর অবস্থা বেহাল করে দিতাম ভাই।

  • আপনার প্রতিটি প্রশ্নের উত্তর চমৎকার ছিল ভাই। এই প্রতিযোগিতায় আপনার সফলতা প্রার্থনা করি। ঈশ্বর আপনার সহায় হোন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56