You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | | The Diary Game | | 24 June, 2024

in Incredible India3 months ago

দিনলিপি মানেই একটি দিনের সকল কার্যক্রম যেটা একজন মানুষের জীবন-যাপনের প্রতিচ্ছবি সরূপ। আপনার দিনলিপির মধ্যে উপস্থাপিত ফলের দৃশ্য দেখতে অনেক ভালো ছিল ভাই।

অতিরিক্ত তাপমাত্রায় মানুষের শরীরের অবস্থা বেহাল। প্রতিদিন আমাদের দৈনন্দিন খাদ্য তালিকায় একইরকম ভিটামিন সি যুক্ত ফল থাকা শরীরে জন্য গুরুত্বপূর্ণ। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি দিনলিপি আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

Sort:  
 3 months ago 

আসলে বর্তমানে যে পরিমান গরম চলতেছে।তার উপর ১ ঘন্টা পরপর কারেন্ট যাচ্ছে আবার একঘন্টা পর আসতেছে।বিগত ২দিন যাবত আমার এইখানে এমন সমস্যা চলতেই আছে।কমেন্টের উত্তর দেওয়ার মুহুর্তেও আমার এখানে কারেন্ট নাই।এই হলো আমার দেশের অবস্থা। মাঝে মাঝে কান্না পায় এসব পরিস্থিতি দেখে। আমি আজকে সারারাত ঘুমাইতে যাইনি।আমার পোস্টটি দেখবেন রাত ৩ টার দিকে করা।সকালে ঘুমাইছিলাম।এরপর ২ ঘন্টা ঘুমাইছি।খুব কষ্টে আছি দিদি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60767.97
ETH 2352.24
USDT 1.00
SBD 2.51