You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest of May#1| My preferred profession.

in Incredible India3 months ago

তখন থেকে নিজের মনে মাঠের প্রতি অন্যরকম একটি ভালোবাসা চলে আসে।এবং বাবার কাজ আমার অনেক পছন্দের একটি কাজ। এবং আমার বাবা একজন চাষী তাই আমার পছন্দের কাজ কৃষি।

ভাই অসাধারণ ছিল আপনার লেখার এই অংশটুকু। কারণ আমরা যে যাই করি না কেন অভিমত প্রকাশ করার ক্ষেত্রে আমরা বড় চেয়ারের প্রত্যাশাই করি। কিন্তু আপনি এখানে অন্যদের থেকে ব্যতিক্রম।

বরং এটা জেনে ভালো লাগলো যে আপনি অন্যান্য অনেকের মত কৃষি কাজটাকে ছোট করে দেখেন না। আমরা হয়তো কৃষকদের মূল্যায়ন করতেই পারি না কিন্তু এই কৃষকরাই আমাদের খাবারের ব্যবস্থা করে। কারণ যদি আমাদের কাছে পকেট ভর্তি টাকা থাকে অন্যদিকে ফসল না থাকে তাহলে আমরা সেই টাকা দিয়ে খাবারও কিনতেই পারবো না।

Sort:  
 3 months ago 

একদম অতি সত্য কথা বলেছেন আপনি এক দিকে পকেট ভর্তি টাকা এবং অন্যদিকে যদি ফসল না হয় তাহলে আমরা চাইলেও খাবার সংগ্রহ করতে পারবো না।

কৃষিকাজ ছোট নয় এবং কৃষি কাজ আমার অনেক বেশি পছন্দ এবং আরো বিশেষ করে আমার বাবা একজন কৃষি আরো ছোট থেকে বাবার কাজ দেখে এসেছি যার জন্য বেশি নিজের কাছে ভালো লাগে।

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য উপহার দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40