You are viewing a single comment's thread from:

RE: শেখার সদিচ্ছা মুষ্টিমেয় মানুষের পাথেয়। (The willingness to learn is in the path of a handful of people!)

in Incredible India3 months ago

কোনো কিছু যদি সহজে আমরা পাই এটার যথার্থ মূল্যায়ন আমরা করি না। আবার ব্যতিক্রমও আছে বলে আমার মনে হয়, নচেৎ কেউই সফল হতো না।

উদাহরণস্বরূপ; গত পরশুদিন আমি একজনকে একটি গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছিলাম, রাত বারোটার ও পরে যেখানে আমার কোনো স্বার্থ ছিল। বরং কেউ যেন না দেখতে পারে এজন্যই নিষেধ থাকা সত্ত্বেও ইনবক্সে জানিয়েছিলাম। কিন্তু সেটার উত্তর পেলাম সর্বনিম্ন ৩৬ঘন্টা পর।🤔

কষ্ট করে কোনো কিছু অর্জন করলে সেইটার ফলাফলের মজাটাই অন্যরকম। অন্যদিকে সহজে পেলে আমাদের এতোটা ভালো অনুভূতি হয় না। কেউ কেউ এটাকে গুরুত্ব দিতেই ভুলে যায়। আমার যোগদান ২০২১ সালে হলেও কাজ সঠিকভাবে শুরু করেছিলাম ২০২২এর ডিসেম্বর মাসে, আপনার হাত ধরে। নচেৎ আজকের জায়গাটা কোনোভাবেই সম্ভব ছিল না।

যথাযথ গাইডলাইন কতোটা গুরুত্বপূর্ণ, এটা আমি হাড়ে হাড়ে টের পেয়েছি। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি লেখা আমাদেরকে উপহার দেওয়ার জন্য।🙏

Sort:  

TEAM 2
Congratulations! This comment has been upvoted through Curation Team#2. We support quality posts, good comments anywhere and any tags.



Curated by : @shiftitamanna

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 65122.20
ETH 2988.31
USDT 1.00
SBD 3.68