You are viewing a single comment's thread from:

RE: নতুনদের জন্য গুরুত্বপূর্ণ কিছু তথ্য এই প্ল্যাটফর্মের বিষয়।

in Incredible Indialast year
  • একদমই সঠিক বলেছেন। কারণ আমরা কিভাবে কাজ করব সেটার থেকেও গুরুত্বপূর্ণ কোনটা করা ঠিক না। নতুনদের পথ চলা যদি ভুল দিয়ে শুরু হয়, তাহলে তাদের এই প্লাটফর্মে যাত্রা ও সেখানে সমাপ্ত হতে পারে।

  • আপনার লেখার প্রত্যেকটি পয়েন্ট নতুনদের জন্য সঠিক দিকনির্দেশনা বহন করে। হয়তো সেইটা তাদের প্রথম অবস্থায় বিরক্তি লাগতেও পারে। কিন্তু এটার ফলাফল তারা একদিন পাবে হয়তো নিজেও বুঝতে পারবে না।

  • লুকানো লেখাগুলোর জন্য যে হ্যাশট্যাগের কথা আপনি উল্লেখ করেছেন, এটা আসলে আমার জানা ছিল না। ঐদিন টিউটোরিয়াল ক্লাসে আপনার মুখে আমি শুনেছিলাম আর আজ আমার এই মুহূর্তে আপনার লেখা থেকে আবারো একবার দেখে নেওয়ার সুযোগ হল।

  • আমি তো আসলে একেবারেই নতুন না তারপরেও দেখা যায় আপনার আজকের এই লেখাটি আমার জন্য ও ফলপ্রসূ। যেখানে অনেক গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা রয়েছে।

  • আপনার প্রতি মন থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি কারণ এটা হয়তোবা আমার এই প্লাটফর্মের যাত্রা কি আরো সুদীর্ঘ করতে আমার সহযোগী হিসেবে সবসময় আমার মধ্যে থাকবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65236.35
ETH 3483.12
USDT 1.00
SBD 2.51