My Achievement 7K-Steem Power.🎉

in Incredible India3 months ago (edited)
IMG_20240321_152434.jpg Edited by Canva

Hello Friends,
বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি খুব ভালো আছি ঈশ্বরের কৃপায়। আজ আবারো একটি আনন্দঘন মূহুর্ত নিয়ে চলে এসেছি। এটা না ভাগ করে নিলে অন্যায় হবে, কারণ এই অর্জনে আপনারা অনেকেই আমার পথপ্রদর্শক হিসেবে ছিলেন এবং এখনো রয়েছেন।

🚺 প্রথমেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি @jakaria121, @sduttaskitchen এবং @sampabiswas সকলের প্রতি,পাশাপাশি আমার সহকর্মী @rubina203@sairazerin সকলেই এখানে সম্পৃক্ত।

IMG_20240223_213721.jpgsource

👉উক্তি: খুব দ্রুত হাঁটতে চাইলে একা হাঁটতে হবে, আবার অনেক দূরে যেতে চাইলে দলবদ্ধভাবে হাঁটতে হবে।sduttaskitchen- Admin ma'am

➡️এই কথাটি খুবই গুরুত্বপূর্ণ, নচেৎ আমি আজ এই পোস্টটি করতে পারতাম না।

যে কারণে এই কথা গুলো বলছি:-
🚺অনেকের কাছেই অযৌক্তিক মনে হতে পারে। হয়তো সেই দলে আমিও সম্পৃক্ত। তবে এটা সঠিক যে আমার ঠান্ডা মস্তিষ্কে এডমিন ম্যাম খুব খুব বেশি গুরুত্বপূর্ণ।

🚺এটা হয়তো সঠিক না, আবার সঠিক। কারণ আমরা পরিবারের সকলের কথা ভেবে অনেক ত্যাগ স্বীকার করি। অনুরূপভাবে আমাদের এডমিন ম্যাম ও করেন। তাহলে সন্তান হিসেবে আমাদের ও কিছু দায়িত্ব থেকেই যায়।

🚺কারণ বিগত কয়েকদিন আমি পোস্ট করতে হয়, তাই করেছি। কিন্তু আজ মনে হচ্ছে মন থেকেই লিখছি। সকল কাজে ভালোবাসা থাকাটা খুবই জরুরি, অনুরূপভাবে এই লেখার ক্ষেত্রেও। একটি লেখার প্রতিটি শব্দে ও প্রাণ খুঁজে পাওয়া যায় যদি সেখানে থাকে ভালোবাসার স্পর্শ।

🚺আমার কাজের শুরুর পথটা একদমই মসৃণ ছিল না। তবে এডমিন ম্যামের সাথে প্রথম ভয়েসে কথা বলার পর থেকেই যেন গতিপথ পরিবর্তন হতে শুরু করেছিল। আমি এখনো অনেক ভুল করি কিন্তু ঐযে বট বৃক্ষের মতো ছায়া দিয়ে রাখা মানুষটি ভুল থেকেই শিখতে সহযোগিতা করে।

🚺আমি বার বার এই লেখা এজন্যই উপস্থাপন করি, কারণ আমার পূর্বের কার্যক্রম গুলো মনে পড়লে খুব খারাপ লাগে। শিক্ষক সকলেই হতে পারে কিন্তু আদর্শ শিক্ষক সবাই হতে পারে না। আমি একদমই কাউকে ছোট করছি না। কিন্তু নিজ স্বার্থ উদ্ধারের জন্য অনেকেই অনেক কিছু করে। যে কারণে ২০২১ সালে account create করেও কিছুই করতে পারিনি।

🚺এই বাক্যটি মনে হয়, আমরা সকলেই জানি। তবে কখনো সময় পেলে জীবনের সাথে মিলিয়ে নিবেন। আপনি নিজেই এটার উত্তর পেয়ে যাবেন।

🚺আমি এডমিন ম্যামের হাত ধরে এখনো পর্যন্ত আছি এবং ভবিষ্যতেও থাকবো, এটাই প্রত্যাশা। এটাই হলো সৎ সঙ্গে থাকার সুফল যে মাত্র এক বছর চার মাসে আমার স্টিমিট ওয়ালেট পাওয়ার এখন ৭০০০+।

আমার পূর্বের পোস্ট:
যখন আমি প্রথম কাজ শুরু করেছিলাম ভয়েস টাইপ করতাম। অনেক সময় কিছু কিছু বাক্য কোনো অর্থই বহন করতো না। এডমিন ম্যাম এবং সম্পা দিদি(কো-এডমিন ম্যাম) আমাকে টাইপ করার সুফল সম্পর্কে জানিয়েছিলেন।

আমার বর্তমান পোস্ট:
হ্যাঁ, আমি এখনো নিখুঁত না। কিন্তু এক বছর আগের পোস্ট আর এখনকার পোস্টের মধ্যে বিস্তর ব্যাবধান যদি কেউ তুলনা করেন তাহলেই নিজেই বুঝতে পারবেন। এটাই হলো সৎ সঙ্গে থাকার ফলাফল।

আমার ওয়ালেট:

IMG_20240321_155826.jpg

🚺এটাই আমার বর্তমান ওয়ালেট ব্যালান্স। যেটা এডমিন ম্যামের দিকনির্দেশনা অনুসরণ করার ফলাফল। আমি এটাতেই সন্তুষ্ট, কারণ সঠিক মানুষের সঠিক দিকনির্দেশনা অনুসরণ করে অর্জন করা ফলাফল সর্বদাই উত্তম।

ওয়ালেট নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা:-

🚺আমি ওয়ালেটের ক্ষেত্রে নির্দিষ্ট কোনো গন্তব্য সেট করতে মোটেও ইচ্ছুক না। কারণ তাহলে আমার কাজ হয়তো সীমাবদ্ধ হতে পারে। তাই আমার কার্যক্রম অব্যাহত রেখে আমি আমার ওয়ালেট ব্যালান্স বৃদ্ধি করতে চাই।

আমার অনুভূতিঃ

🚺সফলতা কার না ভালো লাগে। তবে আমার এই খুশি এবং পরবর্তী সফলতায় ও আমার চাইতে বেশি খুশি হবেন আমার শ্রদ্ধেয়া পথপ্রদর্শক দিদিরা এবং সহকর্মীরা।

👇👇
আজ কোনো বিষয় মাথায় আসছিল না, তাই হঠাৎ সাত হাজার পাওয়ারের কথা মাথায় আসতেই লিখতে বসেছি। আশাকরি, আমার এই সফলতা অনেকের জন্যই হবে অনুপ্রেরণা। কারণ আমার মতো দীর্ঘ এক/দেড় বছর অপেক্ষা না করেই আপনারা শুরুতেই পাচ্ছেন সঠিক দিকনির্দেশনা।

উপসংহারঃ

এক বছর চার মাস অনেকটা সময় কিন্তু আমার কাছে এটা অনেক কমই মনে হচ্ছে। তাই আপনারা এখনই সততা, একাগ্রতা এবং পরিশ্রমের সাথে নিজেদেরকে এগিয়ে নিয়ে চলুন। আগামী এক বছর পর দেখবেন আপনার ওয়ালেটের চেহারাটাই পাল্টে যাবে।

Sort:  
 3 months ago 

দিদি, আপনাকে মন থেকে অভিনন্দন জানাই কারন আপনি নতুন এটা মাইলফলক স্পর্শ করেছেন। কষ্ট না করলে কিছুই মেলে না, ভালো কিছু পেতে হলে অবশ্যই আমাদের কষ্ট করতে হবে। আপনি আজ যে মাইলফলক স্পর্শ করেছেন যেটা সম্ভব হয়েছে শুধুমাত্র কাজের প্রতি আপনার একাগ্রতা ও কঠোর পরিশ্রমের ফলে।

অনেক অনেক ভালো থাকবেন, এই আশা রাখি।। ধন্যবাদ আপনাকে আপনার অনুভূতিগুলো আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনার মন্তব্যে যেন কাজের আগ্রহটা আরো বৃদ্ধি পেলো ভাই। আপনাকে অনেক ধন্যবাদ আমার লেখাটি মনোযোগের সাথে পরিদর্শন করে আপনার মূল্যবান অভিমত প্রকাশ করার জন্য।

 3 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আমার মতামতের সুন্দর উওর দেওয়ার জন্য। ভালো থাকবেন।।

 3 months ago 
  • প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য। পরিশ্রম সৌভাগ্যের প্রসূতি। যে সততা ও নিষ্ঠার সাথে পরিশ্রম করতে পারে অবশ্যই সে একদিন সফলতার মুখ দেখবে এটাই স্বাভাবিক। আপনি নিঃসন্দেহে একজন পরিশ্রমই ব্যক্তি। আপনার এই চলার পথ সুদীর্ঘ হোক সেই প্রত্যাশাই করি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

হ্যাঁ, আমিও মানুষ তাই আমার সব দিক ভালো না এটা আমি জানি। কিন্তু আমি চাইলেই অনেক পরিশ্রম করতে পারি। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 
  • দোষে গুণেই মানুষ‌। প্রতিটা মানুষের ভিতরে কিছু ভালো গুন কিছু খারাপ গুণ থাকে এটা সবার ক্ষেত্রে একই। আপনিও আয়ুর্বেদিকরাম নয়। তবে খারাপের চেয়ে ভালো গুণ বেশি আপনার। আমি যতটুকু মনে করি। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 3 months ago 

প্রথমেই আমি আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাই সাত হাজার স্টিম পাওয়ার অর্জন করায় 🎉🥳🎉

একই সাথে ধৈর্য নিষ্ঠা একাগ্রতা সততা সবকিছুর সমন্বয়েই আজ অনেক দূর পথ চলা। দোয়া করি আরো অনেক দূর অগ্রসর হন। সর্বাবস্থায় শুভকামনা রইল।

 3 months ago 

অবশ্যই ভাই, আপনার মন্তব্যের প্রতিটি শব্দই আমার জন্য আশীর্বাদ স্বরূপ। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Loading...
 3 months ago 

Congratulations 👏🎉

 3 months ago 

Thank you so much, my dear honourable ma'am.🎉

 3 months ago 

অভিনন্দন প্রিয় পথ প্রদর্শক৷ আপনার ধৈর্য, একাগ্রতা এবং কঠোর পরিশ্রমের কারণেই এমনটা সম্ভব হয়েছে বলে আমি মনে করি৷ যারা ধৈর্য্যে বাঁচে তারা অনেকদূর পর্যন্ত এগিয়ে যায়,আর যারা ধৈর্য্য হারায় তারা মাঝ পথেই তলিয়ে যায়।

আপনার কাজের ধারা অব্যাহত থাকুক, এটাই প্রত্যাশা আমার। আপনার ভবিষ্যত জীবনের জন্য শুভকামনা রইল দিদি।

 3 months ago 

দিদি অনেক অনেক অভিনন্দন আপনাকে, আপনার আগামীর পথচলা শুভ হোক। অনেক অনেক ধন্যবাদ আপনার এই পথ চলায় যারা পথপ্রদর্শক ছিলেন এডমিন ম্যম থেকে শুরু করে জাকারিয়া ভাই সম্পা দিদি সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

আপনারা সকলেই আমাদের আইডল। আপনাদের থেকেই আমরা প্রতিনিয়ত শিখছি। কঠোর পরিশ্রম এবং সততাই পারে কেবল উন্নয়নের পথ মসৃণ করতে। আমরাও সেই পথের পথিক। আশীর্বাদ করবেন দিদি। ভালো থাকবেন শুভকামনা রইল আবারো।

 2 months ago 

অভিনন্দন রইলো আপনার প্রতি।এই অর্জন আপনার একদিন এর পরিশ্রম এর সুফল না। এর পেছনে রয়েছে আপনার কাজের প্রতি একাগ্রতা, আর কঠোর পরিশ্রম। সেই সাথে দিদির দেখানো পথে চলা। আপনি ঠিকই বলেছেন যে,সৎ সঙ্গে স্বর্গবাস।
আর আপনার দেখানো পথ ধরেই আশারাখি আমরাও ধীরে ধীরে এগিয়ে যাবো আমাদের অভিষ্ট লক্ষে।
ভালো এবং সুস্থ থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.029
BTC 69229.38
ETH 3686.26
USDT 1.00
SBD 3.43