You are viewing a single comment's thread from:

RE: বাচ্চাদের মাঝে তুলনা বন্ধ করে ওদেরকে স্বাভাবিকভাবে বড়ো হতে দিন ।

in Incredible Indialast month

একেক জন মানুষ একেক রকম হয় আর বাচ্চাদের ক্ষেত্রেও সেই একই কথা প্রযোজ্য। আমার অভিজ্ঞতায় আমি দেখেছি যে দুষ্টু বাচ্চারা সাধারণত বেশি মেধাবী হয়। বাচ্চাদের মধ্যে কখনোই তুলনা করাটা উচিত নয়। এতে অদের মনের ওপর খারাপ প্রভাব পড়ে।

Sort:  
 last month 

আমিও আপনার সাথে একমত।আমি ছোটবেলায় খুব মেধাবী কয়েকজনকে বড় হয়ে অনেকটা ঝড়ে যেতেই দেখেছি। আবার অনেক মাঝারি মানের ছেলেমেয়েদের অনেক ভালোও করতে দেখেছি।
আবার দুই-একজন একদমই পিছনে থাকা ছেলেমেয়েকে অনেক ভালো করতে দেখেছি আর এই এটা আমার নিজের পরিবারের ভেতরই দেখেছি। তাই তুলনা না করে ওদেরকে ভালো ভাবে বোঝাতে পারলেই অনেক কাজে দিবে বলে আমার বিশ্বাস।
ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে।
ভালো থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 61841.74
ETH 3420.69
USDT 1.00
SBD 2.47