You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || 7th January, 2024 ||

in Incredible India9 months ago

পিকলুবাবু ধীরে ধীরে সুস্থ হচ্ছে জেনে খুব ভালো লাগলো। আপনাদের ছাদে এত ধরনের সুন্দর সুন্দর ফুল ফোটে, একদিন দেখার ইচ্ছে রইল। ব্রেকফাস্টে বাচ্চাদের টিফিন খাচ্ছেন! আপনি তো আবার মাটন খান না শুধু রান্না করেন। কি জিনিস যে মিস করছেন এই জীবনে সেটা বুঝতে পারছেন না। তবে একটা কথা বলতে পারি আমি যে জিনিসটা খাই না সেটা আমি কখনোই রান্না করবো না।মামার বাড়ির আব্দার আর কি।

Sort:  
 9 months ago 

শুভও আমাকে এই কথাটা বলে আমি মটন খাই না বলে। জীবনে নাকি সবথেকে বড় মিস করছি মটন রান্না করেও মটন টেস্ট না করে। আপনিও আজ একই কথা বললেন, তাতে বুঝলাম মটন আপনারও খুব প্রিয়। আপনার পক্ষে যদিও বা সম্ভব যেটা আপনি খান না সেটা রান্না না করা, কিন্তু আমার পক্ষে তো সেটা সম্ভব নয়। কি আর করা যাবে, নিজে না খেলেও রান্না তো করতেই হবে। যাইহোক ধন্যবাদ আপনাকে আমার পোস্ট পড়ার জন্য এবং এত সুন্দর মন্তব্য করার জন্য। ছাদের ফুল গুলোর ফটোগ্রাফি অবশ্যই একসাথে একদিন শেয়ার করবো। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64