You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | The Diary game | 3rd January

in Incredible India9 months ago

আপনার শখটা খুবই অদ্ভুত, ভোরবেলায় ঘুম থেকে উঠে কুয়াশা দেখতে যাবেন! কোথায় সময় পেলে আরো বেলা পর্যন্ত ঘুমাবেন তা না। অনেকেই বিয়ের পরে আর ভোটার লিস্টে কোনো পরিবর্তন করেন না।

নাস্তায় শুধু পেঁপে আর চা খেয়ে কেউ অফিসে যায়? এটা আপনি একদম সঠিক বলেছেন দেশের বাইরে হোক বা দেশের মধ্যে যার যখন হাতে সময় থাকে সে তখন ফোন করে আর যার হাতে যখন সময় থাকে তার তখন কোনো কল রিসিভ করা উচিত বিশেষ করে যে সব কলে কথা বলতে একটু বেশি সময় লাগবে।

দুপুরের জন্য অনেক রকম পদই রান্না করেছেন তো দেখছি। আপনার এই বই পড়ার অভ্যেসটা আমার খুব ভালো লাগে। আমি একটা সময় প্রচুর পরিমাণে বই পড়তাম। ভাবছি আবার বই পড়া শুরু করবো, তাহলে নতুন নতুন গল্প লেখায় চরিত্র পেতে সুবিধা হবে।

Sort:  
 9 months ago (edited)

আগে পেপে আর চা খেয়ে অফিসে জীবনেও যেত না। বরং আমি এমন কথা বললে বলতো যে, আমি বাইরে থেকে নাস্তা করে নিব।কিন্তু ইদানীং খাওয়া নিয়ে সচেতন হবার চেষ্টা করতেছে।এজন্যই মাঝে মাঝে এমন করতে চেষ্টা করে।
আসলে কল রিসিভ করা উচিত কিন্তু আমি যাদেরগুলো কাজের সময় রিসিভ করতে চাই না এরা সবকটা আজাইরা কথা বলে এসময়গুলিতে,এজন্য। প্রয়োজনীয় কিছু হলে টেক্সট করে। এটা বুঝেই এমন করি।
মেয়েরা ভোটার লিস্টে এলাকা চেন্জ না করে মনের দিক থেকে তখনও তার উপস্থিতি বজায় রাখার চেষ্টা করে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64