You are viewing a single comment's thread from:

RE: Mera India Weekly Comments Contest || Weekly Report || 09/04/2023

in Incredible Indialast year (edited)

ধন্যবাদ দিদি শত ব্যাস্ততা থাকা সত্বেও সেগুলো কাটিয়ে উঠে আমাদের মাঝে এত সুন্দর একটা উইকলি কিউরেশন রিপোর্ট উপস্থাপন করার জন্য।

শারিরিক অসুস্থতা ও কিছু ভুল বোঝাবুঝির কারণে গত দুই সপ্তাহে আমি এক্টিভ থাকা সত্বেও তেমনটা এক্টিভিটি দেখাতে পারিনি, সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত😔😔।

তবে আশা করি এই সপ্তাহ থেকে আমি আবার আমার এক্টিভিটি প্রকাশ করতে পারবো ইনশাআল্লাহ। দোয়া করবেন আমার জন্য দিদি। ভালো থাকবেন🥰।

@aparajitoalamin @kamrul21 @sabbir-raj @munna2580 @rabeya1 ধন্যবাদ আপনাদের সকলকে আমাদের কমিউনিটিতে যোগদান করার জন্য।আশা করি নিয়মিত পোস্ট কমেন্ট করে আমাদের কমিউনিটির পাশে তাকার পাশাপাশি নিজেদেরকে উন্নতির পথে নিয়ে যাবেন।আমি আপনাদের ভবিষ্যৎ স্টিমিট জার্নির জন্য সার্বিক মঙ্গল কামনা করছি🥰🥰।

সবশেষে @rubina203 @baizid123@yoyopk আপনাদের সকলকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন এ সপ্তাহের উইকলি এনগেজমেন্টে বিজয়ী হবার জন্য।আশা করি এভাবেই নিজেদের এক্টিভিটি বজায় রাখবেন কমিউনিটিতে।

পরিশেষে আপনাদের সকলের সুস্থতা, দীর্ঘায়ু ও সার্বিক মঙ্গল কামনা করে শেষ করছি।ভালো থাকবেন সবাই🥰🥰

#miw

Sort:  

অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 58510.90
ETH 2522.39
USDT 1.00
SBD 2.36