You are viewing a single comment's thread from:

RE: নিরামিষ দই পটল রেসিপি

in Incredible Indialast month

অনেক দিনে পরে আপনার একটি সুন্দর মজাদার রেসিপি পেয়েই আমি আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি ।আসলে আমি চাইনিজ অথবা আমিষ রান্না যতটা ভালো পারি কিন্তু নিরামিষ রান্না করতে আমার এখনো অনেক ভয় লাগে।

এত সুন্দর একটি নিরামি রেসিপি যা আমার জন্য খুবই উপকারে এসেছে। এমন একটি মজার রেসিপির অপেক্ষা অনেকদিন ছিলাম ।পটল সাধারণত ভাজি , মাছের সাথে ,ভাপা রান্না করি কিন্তু কখনো এইভাবে টক দই দিয়ে আমি পটল রান্না করেনি।
নতুন একটি নিরামিষ রেসিপি দেয়ার জন্য আপনাকে আবারো ধন্যবাদ জানাচ্ছি। রেসিপি প্রতিটি ধাপ এবং পরিমাণ আপনি সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার রেসিপিটি দেখে আমি বাসায় একবার ট্রাই তৈরি করার চেষ্টা করব ।

আমি আপনাকে ছোট্ট একটি টিপস দিতে পারি দিদি টক দইটা অনেক সময় কেটে যায় ।আমরা টক দইটা দিয়ে বিভিন্ন রান্না করে থাকি। রোস্ট রান্না করি এবং নিরামিষ আইটেম দিয়ে থাকি। আমাদের চিন্তা থাকে টক দুইটা অনেক সময় কেটে যাযওয়ার। এজন্য সামান্য পরিমোনে ময়দা দিয়ে টক দই ফেটিয়ে নিব । দই কেটে যাওয়ার ভয় থাকে না ।
আমি এ পদ্ধতি অনুসরণ করি ।দরকার হলে আপনি একবার ট্রাই করতে পারেন। আপনার জন্য রইল শুভকামনা আর নতুন রেসিপির জন্য অপেক্ষায় রইলাম ।

Sort:  
 last month 

দিদি অনেকদিন পর তোমার কমেন্ট পেয়ে আমার খুব ভালো লাগছে । আমার পোস্টে পরিদর্শন করে খুব সুন্দর মন্তব্য করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ ।নতুন একটি টিপস জানানোর জন্য তোমাকে আরো একবার ধন্যবাদ জানাই ।তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থেকো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56