You are viewing a single comment's thread from:

RE: জামাই ষষ্ঠীর ভুরিভোজ

in Incredible India3 months ago

বাঙ্গালীদের বারো মাসে তেরো পার্বণ। সে তেরো পার্বণের ভিতর একটি পার্বন হল জামাইষষ্ঠী। জামাইরা সবসময় আদর পেয়ে থাকে ।তার বিয়ের শুরু থেকে একদম বুড়ো হবার পরও। শ্বশুরবাড়িতে জামাইদের অন্যরকমই আদর থাকে যা আমরা ছেলে বৌরা পাই না।
আর এই বিশেষ দিন বলে তো কোন কথাই নেই। মায়ের বাড়িতে মেয়ে থেকে এখন জামাই তার বেশি আপন হয়ে যায় ।অনেকদিন পরে আপনারা চারবোন একত্র হলেন ।অনেক আনন্দ মজা করলে।

জামাইষষ্ঠীর পরের দিনে জামাইবাজার করা অনেক আনন্দ ।সকলবেলা জামাইরা মিলে ভালো ভালো বাজার করে নিয়ে আসবে এবং শাশুড়িমা রান্না করবে এই যে একটা আনন্দ এর তুলনায় হয় না ।
আর যৌথ পরিবারের আনন্দটা তো অনেক বেশী যা একক পরিবারে পাওয়া যায় না ।আপনাদের সুন্দরতম একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনাদের সকল জামাইদের আমাদের জন্য রইল শুভকামনা।

Sort:  
 3 months ago 

আমার পোস্টটি পড়ে এত ভালো কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শ্বশুরবাড়িতে হয়তো অনেক ছেলের বউরা আদর পায়না। কিন্তু আমার ক্ষেত্রে অন্যরকম। আমার শ্বশুর-শাশুড়ি আমাকে নিজের মেয়ের মতো ভালবাসেন। নিজের ছেলের থেকে আমাকে একটু বেশি ভালোবাসেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62460.04
ETH 2435.03
USDT 1.00
SBD 2.65