You are viewing a single comment's thread from:

RE: মোমো তৈরির প্রস্তুত প্রণালী

in Incredible India8 months ago

দারুন একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন ।মোমো হলো শীতের দিনে আমার খুব প্রিয় একটি খাবার। ছবিগুলো এত আকর্ষণীয় মনে হচ্ছে যে এখনই খেয়ে ফেলি। ভাই এভাবে ছবি দিলে হবেনা আমাদেরকে বানিয়ে খাওয়াতে হবে । 😄
মোমো তৈরি প্রতিটি উপকরণ আপনি খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন এবং আপনার ফটোগ্রাফির মাধ্যমে প্রতিটি ধাপ আমাদের সাথে শেয়ার করেছেন ।যেগুলো দেখে খুব সহজে যে কোন কেউ বাসাতেই তৈরি করতে পারবে।চিলি অয়েলের কালার অনেক সুন্দর হয়েছে ।এবার বলুন কবে আপনার বাসায় আসবো আর গরম গরম মোম খাব ।পরবর্তী রেসিপি জন্য অপেক্ষায় রইলাম।

Sort:  
 8 months ago 

আমার জন্য ভালো লাগলো যে আপনার খুব ভালো লেগেছে আমার রেসিপিটি। হ্যাঁ আপু আমি চেষ্টা করেছি ধাপে ধাপে দেওয়ার জন্য।
যাতে করে ইচ্ছে করলে কেউ বানাতে পারে
আমার রেসিপিটি ফলো করে। আর খেতেও বেশ সুস্বাদু হয়েছিল। গরম গরম খেতে সবাই পছন্দ করেছিল। আমি আবারো বানাবো কিছুদিন পর দেখি সময় করে নেই। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59329.11
ETH 2528.70
USDT 1.00
SBD 2.47