You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || 26 th December || Visiting Happy Valley Park (Part -1)

in Incredible India6 months ago

একজন সিনিয়র মডারেটর হিসেবে আপনি দায়িত্ব পালন করছেন আবার একজন গৃহিনী হিসেবে আপনার দায়িত্ব সেই একই ভাবে পালন করছেন। সকালে উঠে সবার জন্য চা তৈরি করা। তারপর আপনার বরের জন্য টিফিন বক্সে দেয়া তাকে অফিসে যাওয়ার জন্য রেডি হতে সাহায্য করা। শশুর -শাশুড়ি সুন্দরভাবে লক্ষ্য নিচ্ছেন সত্যি একদিন আপনি আদর্শ গৃহিণী ।শশুর -শাশুড়ি ,ননদ সবার মন যুগিয়ে থাকা খুবই কঠিন হয় । নন যদি যখন বোনের মত হয় তখন কোন সমস্যাই হয় না ।তাই আপনার ননদ কোথাও আনন্দ অনুষ্ঠানে গেলে আপনাকে অবশ্যই নিয়ে যায় ।তাই তো আপনাকে ঘুরতে যাওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ।আপনার ননদের ছোট ছেলের সাথে আপনার ছবিটা খুব সুন্দর হয়েছে । আপনারা সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন ।আপনার জন্য রইল শুভকামনা।

Sort:  
 6 months ago 

একটা মানুষের জীবনের সব পরিস্থিতি সমান হয় না, একথা ঠিক। তবে সকলের সাথে মিলে মিশে আমরা যেমন আমাদের পরিবারে থাকি, তেমন শ্বশুরবাড়ির পরিবারের সাথেও তেমন আচরণ করার চেষ্টা করি। ননদের সাথে আমার সম্পর্ক সত্যিই অনেক ভালো। তার ভাইয়ের সম্পর্কে আমার সব অভিযোগ, অভিমান সবকিছু জানানোর সে একটা নিরাপদ আশ্রয়। কোথাও ঘুরতে যাওয়ার ক্ষেত্রে সে কখনোই আমাকে রেখে যায় না এবং এটা প্রথম দিন থেকেই। যদি কোনো সমস্যার কারণে আমি যেতে না পারি, সে বিষয়টি আলাদা। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট পড়ে এতো সুন্দর মন্তব্য করার জন্য। ভালো লাগে যখন নিজের এই চেষ্টাগুলোকে কেউ সাধুবাদ জানায়। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57151.22
ETH 3067.19
USDT 1.00
SBD 2.32