You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||2 january 2024||''My story today''

in Incredible India9 months ago

রুটি ডিপ ফ্রিজে সংরক্ষন ছাড়াও ভালো রাখা সম্ভব। তবে এর জন্যে রুটি বানিয়ে হাল্কা সেকে ঠান্দা করে বক্স এর ভেতর নরমালে রেখে দিলেই হয়। আমার বাসায় এই পদ্ধতি ফলো করা হয়।

ধন্যবাদ সুন্দর দিনালিপিটি শেয়ার করার জন্য।

Sort:  
 9 months ago 

জি ভাইয়া এইটা আমি জানি আর, আমার বাসায় তেও এই পদ্ধতি টা মাঝেমধ্যে ফলো করি,,
তবে আমার কাছে সব সময় মনে হয় ডিপ ফ্রিজ থেকে নরমাল ফ্রিজে রাখলে সবচেয়ে বেশি ভালো হয়, আমি আবার একটু বেশি পণ্ডিতি করি তো, তাই আজ ডিপ ফ্রিজে রেখে দেখলাম আর কি, 😃😃
আমার তো বেশ ভালো লেগেছে কেন জানেন, আমার পোস্টটি পড়ে আপনার ভালো লেগেছে এটা জেনে।

 9 months ago 

ডিপে রাখলে মাছ মাংসের গন্ধ টা রুটিতে ঢোকার চান্স থাকে। তাই নরমাল বেটার। ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61829.34
ETH 2395.18
USDT 1.00
SBD 2.63