You are viewing a single comment's thread from:

RE: দীর্ঘ 14 বছর পর ক্রিকেট খেলার অনুভূতি বিদেশের মাটিতে

in Incredible Indialast year
  • যার জন্য বেশ কিছুটা সময় পাওয়া যায় তার জন্যই এই প্রবাসী ভাইয়েরা একটু আনন্দ একটু খেলাধুলায় মেতে ওঠে আমাদের পাশেই কিন্তু আমার কখনোই যাওয়া হয়নি সেখানে কারণ সত্যি কথা বলতে আমার খুব একটা বেশি পছন্দ না ক্রিকেট বা ফুটবল এর জন্য আমি মন করেও কখনো যায় না।

  • হ্যাঁ ভাই খেলাধুলা করাও খুবই দরকার। কাজ করার পাশাপাশি খেলাধুলার উপকারীতা অপরিসীম। সেই সাথে নিজেকে আনন্দে বিমোহিত করা যায়, বন্ধুদের সাথে সুন্দর মুহুর্ত কাটানো যায়।

  • খুবই ভালো লাগলো আপনাদের খেলাধুলার বিষয় টা দেখে। এরপর খেলাধুলা বিষয়টা পড়ে আমারও খেলার কথা মনে পড়ে গেল। যদিও আমি শহরে খেলাধুলা করি। কিন্তু মিস করি গ্রাম গঞ্জের সেই বন্ধুদের সাথে খেলাধুলা করা । যাইহোক অনেক ভালোলাগলো আপনার পোষ্টটি পড়ে ভাল থাকবেন

Sort:  
 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান বক্তব্যের জন্য এবং অবশ্যই আপনি অনেক গুরুত্বপূর্ণ কথা বলেছেন আর অবশ্যই খেলাধুলা প্রত্যেকটি মানুষের জীবনে খুবই দরকার আর আনন্দ যদি না থাকে তাহলে কোন কিছুই ভালো লাগেনা যাইহোক আপনার মন্তব্যটি পড়ে আসলে আমার অনেক ভালো লেগেছে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65