You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | | The Diary Game | | 03 July, 2024

in Incredible India8 days ago

ভাই আমি যখন আপনার এই পোস্টে পড়ছি তখন বালিশ আছে ৪০ ডিগ্রি সেলছিয়াস তাপমাত্রা চলছে এমন সময় যদি আইসক্রিম ভরা এমন ফ্রিজ দেখি তাহলে কেমনটা লাগে বলেন তো মনে হচ্ছে যে যদি এটা ছবি কেনা হয়ে বাস্তবে হত তাহলে একবারে তিন চারটা আইসক্রিম খেয়ে ফেলতাম।

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার একটি দিনের কার্যক্রম খুব ভালোভাবে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য ভালো থাকবেন এবং পরবর্তী‌ দিন লিপি পাড়ার অপেক্ষায় রইলাম।

Sort:  
 7 days ago 

সত্যি ভাই গরমের সময় এরকম আইসক্রিম খেতে সবারই অনেক ভালো লাগে। আমার আইসক্রিমের ছবি দেখে আপনার আইসক্রিম খেতে ইচ্ছা করছে। আপনারা এত তাপমাত্রায় কাজ করেন সেটা সত্যিই অনেক কষ্টকর ভাই।
আমি সব সময় আমার সারাদিনের কার্যক্রম আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করি।

আমার পোস্ট পড়ে সুন্দর মন্তব্য ব্যক্ত করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44