You are viewing a single comment's thread from:

RE: SEC17/W5|Do you believe in reincarnation?

in Incredible India3 months ago
  • দাদাভাই আপনি একজন ধর্মপ্রাণ ব্যক্তি। আপনার ধর্ম অনুযায়ী অনুসরণ করেন জীবন ব্যবস্থার অনেক কিছুই বিশ্বাস করেন ধর্মের প্রত্যেকটি শব্দ। আপনার ধর্মে যেহেতু পুনর্জন্মে সম্পর্কে উল্লেখ রয়েছে এবং বিশ্বাস করার কথা বলা হয়েছে সে অনুযায়ী আপনি বিশ্বাস করেন যেটা আপনার লেখা পড়ে বুঝতে পারলাম।

  • এছাড়াও আপনি যুক্তি দিতে গিয়ে আপনার দাদুর মুখে শোনা এটি গল্প উল্লেখ করেছেন। আমি এটা বিশ্বাস করি প্রত্যেক শিশু তার মায়ের গর্ভে থাকা অবস্থায় মায়ের কথা এবং মায়ের আচার ব্যবহার অনুসরণ করতে পারে।

  • দাদাভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আপনার সুন্দর মতামত জানানোর জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন।

Sort:  
 3 months ago 
  • প্রথমেই আপনাকে অনেক ধন্যবাদ জানাই আপনার মূল্যবান সময় দিয়ে পোস্টটি পড়ার জন্য। আমি কতটা ধর্ম প্রান জানি না তবে আমাদের ধর্মের সকল সংস্কৃতি মনে প্রানে লালন করে বড় হয়ছি। হ্যা আমার দাদুর মুখে এই ঘটনাটা শুনেছিলাম আর তাছাড়া আমার ঠাকুমা মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলো এটাই আমার নিকট পুনর্জন্মের সমান। ধন্যবাদ আপনাকে।
 3 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই আমার কমেন্টটি পড়ে খুব সুন্দর একটি রিপ্লাই দেওয়ার জন্য। আপনার দাদির মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন এবং আপনি এটাও বিশ্বাস করেন পুনর্জন্মের সমান। ধর্মীয় অনুশাসন মেনে চলা খুবই ভালো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66