You are viewing a single comment's thread from:

RE: "INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT"

in Incredible India8 months ago

আলহামদুলিল্লাহ অক্টোবর মাসের সপ্তাহে শেষে আবারো নতুন একটা সপ্তাহের এনগেজমেন্ট রিপোর্ট আপনি আমাদের সাথে উপস্থাপন করেছেন।

গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহ আমি অনেকটা এনগেজমেন্ট বাড়াতে পেরেছি।

আপনি এই কথাগুলো একদমই সত্য তবে আমি চেষ্টা করি আমার জায়গা থেকে আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করার জন্য।

ব্যক্তিগত জীবনে আমাদের সকলেরই কিছু না কিছু সমস্যা রয়েছে। তবে যখন একটি কাজের জায়গায় আমরা একত্রিতভাবে কোনো কাজের দায়িত্ব নিয়ে থাকি, তখন তা পালনের চেষ্টা আমাদেরকে অবশ্যই করতে হবে।

Sort:  
 8 months ago 

চেষ্টা করাটাই সবথেকে গুরুত্বপূর্ণ। এইভাবেই কমিউনিটিতে যুক্ত থাকুক। ধন্যবাদ আপনাকে আমার এনগেজমেন্ট রিপোর্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 8 months ago 

দিদি ইনশাল্লাহ আছি থাকবো আপনাদের সাথে অনেক পথ পাড়ি দেওয়ার ইচ্ছা আছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60696.11
ETH 3379.76
USDT 1.00
SBD 2.52