You are viewing a single comment's thread from:

RE: ২৬ শে জুন আমার জীবনে একটি গুরুত্বপূর্ণ তারিখ

in Incredible India3 months ago

দাম্পত্য জীবনে অনেক সংগ্রাম ভালোবাসা মধ্য দিয়ে ২৬ টা বছর অতিবাহিত হল আপনার জীবনে এই দিনটা একটি বিশেষ স্মরণীয় দিন যেটা মৃত্যুর আগ পর্যন্ত মানুষ ভুলবে না প্রথমে আপনাকে অভিনন্দন জানাই শুভ বিবাহ বার্ষিকী।

যেভাবে আপনাদের ২৬ টা বছর অতিবাহিত হয়েছে বাকি জীবন যেন আরো সুন্দরভাবে অতিবাহিত হয় এই দোয়াই সর্বদাই করি। আপনি একদম ঠিক বলেছেন জীবন সংগ্রাম একটি বড় সংগ্রাম যেখানে সেক্রিফাইস একে অপরের প্রতি বিশ্বাস খুবই জরুরী।

Sort:  
 3 months ago 
  • স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার চেয়ে বিয়ে টিকিয়ে রাখা এটা আরও বেশি কঠিন। দুই মেরুর দুজন সবকিছু তুই অমিল থাকে তাই মানিয়ে নেওয়াটাই সবচেয়ে বুদ্ধিমানের কাজ বলে আমি মনে করি। ধন্যবাদ আপনাকে আমাকে উইশ করার জন্য আপনার জন্য শুভকামনা রইল আপনার জীবনে যাতে সুন্দর হয় অতি দ্রুত জীবনসঙ্গী খুঁজে পান সেই দোয়া করি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।
 3 months ago 

আপা একদমই ঠিক তাই, যদি বিয়ের আগে প্রেম করা যায় তাহলে কিন্তু অনেকটাই সহজ হয়ে যাই। দুই থেকে তিন বছর প্রেম করলে নিজেদের ভিতরে অনেকটাই বোঝাপড়া এগিয়ে যাই তবে এটা ইসলামে জায়েজ নয়।

আল্লাহ সুবহানাতায়ালা মেয়েদের ধৈর্যশীল বানিয়েছেন আর এই জন্য মেয়েরা সকল পরিবেশে মানিয়ে নিতে পারে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কমেন্টে পড়ে সুন্দর একটি রিপ্লে দেওয়ার জন্য।

 3 months ago (edited)
  • আল্লাহ ভরসা ভাগ্যের উপর কারো হাত নেই। তবে চেষ্টা করতে হবে ।ভাগ্য বলে বসে থাকলে তো আর হয় না। মানিয়ে নেওয়ার নামই জীবন ছেড়ে যাওয়া
    নয় ।আমি মনে বিশ্বাস করি আসলে। ধন্যবাদ আপনাকে আমার পোষ্টটি পড়ে পোস্টে রিলেটেড এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62622.35
ETH 2442.15
USDT 1.00
SBD 2.64