You are viewing a single comment's thread from:

RE: Incredible India contest by @sduttaskitchen|My all-time favorite food

in Incredible India10 months ago

আপনার পছন্দের খাবারের তালিকা পড়তে গিয়ে আমার মুখে জল চলে এসেছিল খাবারগুলো খাওয়ার জন্য। আর এই বিষয়টা আমার কাছে খুব আকর্ষণীয় মনে হয়েছে এই পোস্টের শুরুতেই।

আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম আপনি খাবার প্রিয় একজন মানুষ এবং বিভিন্ন রেস্টুরেন্টে খেতে খুব পছন্দ করেন। আপনি কলকাতার বেশ কয়েকটি রেস্টুরেন্টের নাম উল্লেখ করেছেন আজকের পোস্টে।

খুব ভালোই লাগছিল আপনার পোস্টটি পড়তে কিন্তু শেষে খুবই কষ্ট পেয়েছি আমি যখনই জানতে পারলাম আপনার সেই প্রিয় খাবারগুলো আপনার অসুস্থতার কারণে আর খেতে পারছেন না।

তবে হ্যাঁ আমাদের শারীরিক দিক বিবেচনা করে আমাদের প্রিয় খাবারগুলো ত্যাগ করতে হয় আর এটাই শ্রেয় বলে মনে করি আমি।

আপনার প্রত্যেকটি খাবারের অভিজ্ঞতা এবং প্রিয় খাবার গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো বেশি ধন্যবাদ জানাই আমাকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য নিমন্ত্রণ জানিয়েছেন আপনি। আমি চেষ্টা করব এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

ভালো থাকবেন সুস্থ থাকবেন আর নিজের প্রতি একটু যত্ন নিবেন। আল্লাহ হাফেজ।

Sort:  

আমি বুঝলাম আপনি আমার পোস্ট খুব পুঙ্খানুপুঙ্খ ভাবে পরেছেন। আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ। আল্লাহ আপনার সহায় হোন এই আমি প্রার্থনা করি।

আপনিও ভালো থাকবেন আল্লাহ তায়ালার কাছে আমি তাই দোয়া করছি।

আমার কমেন্টের রিপ্লাই দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63186.04
ETH 3392.68
USDT 1.00
SBD 2.50