You are viewing a single comment's thread from:

RE: "কচু পুড়িয়ে সরিষা দিয়ে ভর্তা করার রেসিপি"

in Incredible Indialast year

আসসালামু আলাইকুম, কেমন আছেন?

কচু শাক এমনিতে আমার খুব পছন্দের একটি শাক। কিন্তু কচু পুড়িয়ে ভর্তা করে খাইনি কখনো। এর স্বাদ কেমন তাই আমি জানিনা। কিন্তু আপনার এই ভর্তাটি বানানো দেখে খেতে খুব ইচ্ছে করছে আপনি যেভাবে উপস্থাপন করেছেন আপনার ফটোর মাধ্যমে যে কারোরই লোভ লেগে যাবে।

আপনার আজকের পোস্টটি দেখে আমি অনেক খুশি হয়েছি ঘুম থেকে উঠেই এই কোন পোস্ট একটি পড়লাম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 last year 

আলাইকুম আসসালাম
আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি আপনি কেমন আছেন?

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট টা পড়ার জন্য, এবং এত সুন্দর একটা কমেন্ট করার জন্য।
আপনার পোস্ট টা দেখে পড়ে কেউ যদি খুশি হয়, সে যে আমার কি ভালো লাগে তা ভাষায় প্রকাশ করা যাবে না , আমি খুশি হই তখন।

আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68618.96
ETH 2706.18
USDT 1.00
SBD 2.72