You are viewing a single comment's thread from:

RE: আমাদের গ্রামের মনোরম পরিবেশ সবার কাছেই সেরা

in Incredible Indialast year

খুবই বেশি মিস করছি গ্রামের সেই সবুজে ঘেরা রাস্তাগুলো সবুজে ঘেরা বাড়িগুলো আর গ্রামের মানুষগুলো আপনার পোস্টটি পড়ে আসলে হঠাৎ করেই আমি যেন আমার গ্রামের বাড়িতে চলে গেলাম এমনটা অনুভব হলো অনেক ভালো লাগলো আপনাদের সুন্দর পোস্টটি পড়ে।

আপনার লেখাগুলো অনেক সুন্দর হয়েছে তবে আপনি যদি এই লেখাগুলো একটু প্যারাগ্রাফ আকারে ছোট ছোট লাইন করে লিখতেন আরও বেশি ভালো দেখাতো আশা করি আপনার পরবর্তী পোস্টে আমরা তেমনি কিছু দেখতে পাবো আপনার জন্য শুভকামনা রইল

Sort:  
 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে আরো ধন্যবাদ জানাই আপনার এই উপদেশ মূলক কিছু কথা বলার জন্য। আমি আমার সাধ্যমত চেষ্টা করব যাতে সামনে যা লিখি সুষ্ঠ সুন্দরভাবে শুদ্ধভাবে লেখার চেষ্টা করব এবং আমি মনে করি অবশ্যই আপনাদের ভাল লাগবে ততক্ষণ আমাদের পাশে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43