You are viewing a single comment's thread from:

RE: "STYLE ME WITH (SHAREE)."

in Incredible Indialast month

একেক মানুষের একেক ধরনের পোশাক পছন্দ, পোশাকের মাধ্যমেই মানুষের ব্যক্তিত্বের প্রকাশ পায়, এবং মানুষের রুচির প্রকাশ পায়, শাড়িতেই নারীকে বেশি সুন্দর দেখা যায়, আপনার পোশাকের ব্যাপারে সচেতনতা খুব ভালো লাগলো, আপনার জন্য শুভকামনা রইল, অসংখ্য ধন্যবাদ সুন্দর পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 last month 

পোশাকে মানুষের রুচির প্রকাশ পায় এটাতে আমি সম্পূর্ণ সহমত পোষণ করতে পারলাম না। কারণ যেকোনো ধরনের পোশাক পরে সেটা ক্যারি করতে পারাটাই আসলে সব থেকে বড় কথা। তাই পোশাক দিয়ে মানুষের রুচির বিবেচনা করাটা বোধহয় সঠিক নয়। পছন্দ বা রুচি যার যার নিজের। যে পোশাকই পরি না কেন, সেটাতে নিজে কতখানি স্বচ্ছন্দ্যবোধ করছি সেই বিষয়টাই আমার কাছে অগ্রাধিকার পায়। আর সেটাই আমার কাছে আমার ফ্যাশন। তবে সকলের পছন্দের পোশাককেও আমি সম্মান জানাই, কারণ সেটা তাদের ফ্যাশন। আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67614.76
ETH 2610.64
USDT 1.00
SBD 2.73